মুরাদনগরে ৬ কেজি গাজাঁ ও ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

মুরাদনগর সংবাদদাতাঃ কুমিল্লা মুরাদনগর উপজেলার বিভিন্নস্থানে মঙ্গলবার সন্ধ্যায় পৃথক অভিযান চালিয়ে ৬ কেজি গাজাঁ ও ইয়াবা ট্যাবলেটসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে মুরাদনগর থানা পুলিশ।

আটককৃতরা হলো, ঢাকা জেলার সাভার থানার কলমা গ্রামের মৃত আব্দুল আলীর ছেলে সাহাব উদ্দিন(৪০), বরিশাল জেলার হিজলা থানার ছয়গা গ্রামের সাইফুল মিয়ার ছেলে সবুজ(১৯) ও কুমিল্লা জেলার মুরাদনগর উপজেলার আলীরচর গ্রামের নোয়াব আলী মীরের ছেলে আনোয়ার মীর(৪২)।

পুলিশ সূত্রে জানা যায়, মুরাদনগর-ইলিয়েটগঞ্জ সড়ক হয়ে একটি মাদকের চালান যাচ্ছে এমন গোপন সংবাদের ভিত্তিতে মুরাদনগর থানার এসআই গোফরান ও এসআই রিপন দাস নেতৃত্বে একদল পুলিশ মুরাদনগর-ইলিয়েটগঞ্জ সড়কের শুশুন্ডা নামক স্থানে চেকপোষ্ট বসিয়ে বিভিন্ন যানবাহনে তল্লাসী করা কালে কোম্পানীগঞ্জ থেকে ছেড়ে আসা তিশা সার্ভিসের একটি বাস গাড়ী থেকে ৬ কেজি গাজাঁসহ সাহাব উদ্দিন ও সবুজকে আটক করে।

অপর দিকে মুরাদনগর থানার এসআই নাজমুলের নেতৃত্বে একদল পুলিশ উপজেলার আলীরচর গ্রামে আব্দুল বাতেনের চায়ের দোকানের সামনে থেকে অভিযান চালিয়ে ৫৭ পিছ ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী আনোয়ারকে আটক করে।

এ বিষয়ে মুরাদনগর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো: আরজুন মিয়া জানান, আটককৃতদের বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে পৃথক দুইটি মামলা দায়ের করে বুধবার দুপুরে কুমিল্লা জেল হাজতে প্রেরন করা হয়েছে।

আরো পড়ুন