ডেস্ক রিপোর্টঃ ঢাকা উত্তর সিটি করপোরেশনের উপনির্বাচনে মেয়র পদপ্রার্থী আতিকুল ইসলাম তার নির্বাচনী প্রচারণা ও পথসভায় এ কথা বলেন।

তিনি আরো বলেন, “আমার ভাইয়ের (প্রয়াত মেয়র আনিসুল হক) স্বপ্নের ঢাকা গড়ে তুলতে হলে আপনাদের সবার সহযোগিতা আমার প্রয়োজন। আপনাদের সকলের সক্রিয় অংশগ্রহণের মাধ্যমেই এ শহর কে সুন্দর সচ্ছল ও আধুনিক ঢাকায় পরিণত করা সম্ভব।”

তিনি রাজপথে মানুষের দ্বারে দ্বারে গিয়ে “সবাই মিলে, সবার ঢাকা”গড়ার জন্য নৌকায় ভোট চান। তিনি বিভিন্ন নির্বাচনী মতবিনিময় সভা ও পথসভায় অংশগ্রহণ করেন।

উত্তরার এলাকায় নির্বাচনী প্রচারণায় মার্কেটে , শপিংমলে অ্যাডভোকেট সাহারা খাতুন এমপি ঢাকা- ১৮, মোঃ ওমর ফারুক চৌধুরী, চেয়ারম্যান বাংলাদেশ আওয়ামী যুবলীগ , মোঃ হারুনুর রশিদ সাধারণ সম্পাদক বাংলাদেশ আওয়ামী যুবলীগ, আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিল সভাপতি যুবলীগ ঢাকা মহানগর উত্তর; সবাই ঢাকা উত্তর সিটি উপ-নির্বাচনে আওয়ামী লীগ মেয়র পদ প্রার্থী আতিকুল ইসলাম এর পক্ষে নৌকায় ভোট চান । এই সময় অ্যাডভোকেট সাহারা খাতুন এমপির উপস্থিতিতে উত্তরা রাজলক্ষী কমপ্লেক্স এর সামনে ঢাকা মহানগর উত্তর যুবলীগ কর্তৃক আয়োজিত এক মতবিনিময় সভায় বক্তব্য রাখেন মেয়র প্রার্থী আতিকুল ইসলাম।

এছাড়াও উত্তরা পশ্চিম থানা ছাত্রলীগের সংগ্রামী সভাপতি শাকিলুজ্জামান বিপুল ভাইয়ের নেতৃত্বে উত্তরা পশ্চিম থানা অন্তর্ভুক্ত ৭ ও ৯ নাম্বার সেক্টরে উত্তরা পশ্চিম থানা ছাত্রলীগ; আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী জনাব আতিকুল ইসলামের পক্ষে নির্বাচনী প্রচারণায় অংশগ্রহণ করে।

দিনভর নির্বাচনী প্রচারণা ও পথসভার মধ্যে আরো ছিল ছিল ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতাল (সাবেক আয়েশা মেমোরিয়াল হাসপাতাল) এর উদ্যোগে মতবিনিময় সভা সহ আরো বিভিন্ন নির্বাচনী এলাকা পরিদর্শন ও মানুষের সাথে মতবিনিময়।

তিনি ঢাকাকে সুন্দর সচ্ছল ও আধুনিক ঢাকায় গড়ে তুলতে ডিজিটাল প্রযুক্তির ব্যবহার সম্বন্ধে অবগত করেন। এসময় তিনি বিভিন্ন অ্যাপস যেগুলো নিয়ে তিনি কাজ করার চিন্তা করছেন সে সম্পর্কে সবাইকে ধারণা দেন। তিনি যুব সমাজকে একত্রিত হবার জন্য অনুরোধ করেন। তিনি সবাইকে মনে করিয়ে দেন যে এই শহরকে নিরাপদ শহরে পরিণত করতে যুব সমাজ গুরুত্বপূর্ণ ভূমিকা রাখতে পারে।

এছাড়াও তিনি সকল শ্রেণীর মানুষের অংশগ্রহণমূলক সুন্দর, সচ্ছল ও আধুনিক ঢাকা গড়ে তুলতে সবাইকে ২৮ ফেব্রুয়ারী নৌকায় ভোট দিতে আহ্বান জানান ।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: