ডেস্ক রিপোর্টঃ আগামী ৫ অক্টোবর শনিবার কুমিল্লার দাউদকান্দিতে নৌকা বাইচ প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। এ লক্ষে সকল আয়োজন সম্পন্ন হয়েছে। প্রতিযোগীতায় বিজয়ী দলকে দেয়া হবে এক লক্ষ টাকা পুরস্কার। বৃহস্পতিবার বিকেল সাড়ে চারটায় কুমিল্লা জেলা প্রশাসক কার্যালয়ে এক সংবাদে জেলা প্রশাসক মোঃআবুল ফজল মীর এ তথ্য জানান।

সংবাদ সম্মেলনে আরো জানানো হয়, নৌকা বাইচ প্রতিযোগিতায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উদ্বোধন করবেন অর্থ মন্ত্রী আ.হ.ম মোস্তফা কামাল। অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন চট্রগ্রাম বিভাগীয় কমিশনার আব্দুল মান্নান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন কুমিল্লা-১ আসনের সংসদ সদস্য মেজর জেনারেল(অবঃ) সুবিদ আলী ভূইয়া, জেলা প্রশাসনের উর্দ্বোতন কর্মকর্তা সহ লক্ষাধিক জনগন উপস্থিত থাকবেন।

নৌকা বাইচ প্রতিযোগিতায় ১২ টি বড় নৌকা অংশ গ্রহন করবে। যার মধ্যে কুমিল্লা মেঘনার ১ টি, দাউদকান্দির ১ টি , টাঙ্গাইল থেকে ১ টি, ব্রাহ্মনবাড়িয়া থেকে ৫ টি, কিশোরগঞ্জ থেকে ১ টি, নরসিংদী থেকে ১ টি সহ মোট ১২ টি নৌকা এখন পর্যন্ত তালিকাভুক্ত হয়েছে। সংবাদ সম্মেলনে আরো জানানো হয় নৌকার সংখ্যা আরো বাড়তে পারে।

এদিকে নৌকা বাইচ প্রতিযোগিতায় বিজয়ী দলকে নগদ ১ লাখ টাকা পুরস্কারসহ অংশগ্রহনকারী প্রতিটি দলকে সম্মাননা প্রদান করা হবে। আগামী ৫ অক্টোবর শুরু হওয়া নৌকা বাইচটি মেঘনার চর কাঠালিয়া থেকে শুরু হয়ে দাউদকান্দি ব্রীজে এসে শেষ হবে