কুমিল্লার মনোহরগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে দুই শিশুর মৃত্যু

ডেস্ক রিপোর্টঃ কুমিল্লার মনোহরগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে দুই কন্যা শিশুর মৃত্যু হয়েছে। একই ঘটনায় গুরুতর আহত হয়েছে আরেক কিশোরী। হতাহতরা পরস্পরে চাচাতো বোন।

বৃহস্পতিবার উপজেলার মৈশাতুয়া গ্রামের ভুঁইয়া বাড়িতে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো- ইকবাল হোসেনের দুই বছর বয়সী শিশু কন্যা ইশমা আক্তার, তার ভাই বিল্লাল হোসেনের ১৬ মাস বয়সী শিশু কন্যা নাবিলা আক্তার। এছাড়া এ ঘটনায় গুরুতর আহত আরেক ভাই স্বপনের মেয়ে আয়েশা আক্তার (১৩)। তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ওই বাড়ির বাসিন্দারা জানায়, ওইদিন সকাল ৮টার দিকে চাচাতো বোন ইশমা ও নাবিলাকে নিয়ে ঘরের সামনে খেলা করছিল আয়েশা আক্তার। এক পর্যায়ে পরিবারের সদস্যদের অজান্তে ঘরের বাইরে থাকা একটি বৈদ্যুতিক তারে জড়িয়ে আয়েশাসহ শিশু ইশমা ও নাবিলা বিদ্যুৎস্পৃষ্টে গুরুতর আহত হয়। পরে গুরুতর আহত অবস্থায় বাড়ির লোকজন তাদের উদ্ধার করে দ্রুত লাকসাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক শিশু ইশমা ও নাবিলাকে মৃত ঘোষণা করেন। এছাড়া অবস্থা আশংকাজনক হওয়ায় কিশোরী আয়েশাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

ওই বাড়ির বাসিন্দা মো. হারুন উর রশিদ ভুঁইয়া বলেন, অবুঝ দু’টি শিশুর এমন মর্মান্তিক মৃত্যুতে পুরো এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। এছাড়া আহত আয়েশার অবস্থাও গুরুতর।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ