কুমিল্লায় কাউন্সিলর কাপ টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের ৩য় দিনে দুটি ম্যাচ অনুষ্ঠিত হয়। সকাল নয় টায় প্রথম ম্যাচে অংশ নেয় মোগল কিংস ও শালবন ওয়ারিয়ার্স বেলা সোয়া একটায় অনুষ্ঠিত দ্বিতীয় ম্যাচে আংশ নেয় হেভেন টুয়েন্টি ওয়ান ও রয়েল অব গোমতী। কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থা ও কুমিল্লা জেলা ক্রিকেট কমিটির আয়োজনে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে আয়োজিত কাউন্সিলর কাপ বেশ সাড়া ফেলেছে কুমিল্লা জুড়ে। তৃতীয় দিনের দুটি ম্যাচেই গ্যালাড়িতে দর্মক ছিল দেখার মতো।

বিজ্ঞাপন

তৃতীয় দিনের প্রথম ম্যাচে জাতীয় দলের সাবেক আইকন খেলোয়াড় আশরাফুলের দল মোগল কিংসের সাথে জয় পায় শালবন ওয়ারিয়র্স ও দ্বিতীয় ম্যাচে আরেক তারকা খেলোয়াড় সাব্বির রহমানের দল রয়েল অব গোমতীর সাথে নাটকীয় জয়পায় হেভেন টুয়েন্টি ওয়ান।

জাতীয় দলের সাবেক এই দুই খেলোয়াড় প্রত্যাশা অনুযায়ী খেলতে পারেনি দলের পক্ষে। আশরাফুল আউট হয় ১৩ রানে ও সাব্বির সাজ ঘরে ফিরেন ২৯ রানে।

প্রথম ম্যাচে টচে জিতে মোগল কিংস ব্যাট করে ২০ ওভার খেলে ৮ উইকেট হারিয়ে ১৫১ রান সংগ্রহ করে। দলের পক্ষে সর্বোচ্চ ৪০ রান করে মেজবাহ উদ্দিন জনি। জয়ের লক্ষে শালবন ওয়ারিয়ার্স ১৯.৩ ওভার খেলে ৬ উইকেটের জয় পায়। দলের পক্ষে নটআউট থেকে সর্বোচ্চ ৫৪ রান করে এবং ৩ ওভার বল করে ২উইকেট নিয়ে ম্যান অব দ্যা ম্যাচ হয় শরিফুল ইসলাম সৈকত।

দ্বিতিয় ম্যাচে টচে জিতে ব্যাট করতে নেমে হেভেন টুয়েন্টি ওয়ান ২০ ওভার খেলে ৮ উইকেট হারিয়ে ১১৮ রান করে। দলের পক্ষে সর্বোচ্চ ৩০ রান করে মোঃ রোহান। ১১৯ রানের টার্গেটে জয়ের লক্ষে মাঠে নেমে ২০ ওভার খেলে ৮ উইকেট হারিয়ে ১০৮ রানে গুটিয়ে যায় রয়েল অব গোমতী। ১০ রানের জয় পায় হেভেন টুয়েন্টি ওয়ান। ম্যান অব দ্যা ম্যাচ হয় মুশফিকুর রহমান।

প্রথম ম্যাচের ম্যান অব দ্যা ম্যাচ ট্রফি তুলে দেন জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক নাজমুল আহসান ফারুক রোমেন এবং দ্বিতিয় ম্যাচের ট্রফি তুলে দেন জেলা ক্রিকেট কমিটির সভাপতি সাইফুল আলম রনি।

টুর্ণামেন্টের ম্যাচ রেফারী ছিলেন জাতীয় দলের কোচ মাহাবুব আলী জাকি। পুরস্কার বিতরণ অনসুষ্ঠাানে উপস্থিত ছিলেন সংস্থার যুগ্ম সম্পাদক মাহাবুবুল আলম চপল, বাদল খন্দকার, ক্রিকেট উপ-পরিষদে সদস্য সচিব নাসিম ইউসুফ রেইন, টেকনিকেল কমিটির সদস্য এম এ মুকিত টিপু, ফয়সাল বারী মজুমদার মুকুল, কাজী শামীম, ক্রিকেট কমিটির সদস্য দেলোয়ার হোসেন জাকির। খেলা পরিচালনা করেন মোঃ আল আমীন ভূইয়া, নাজমুল হক সেলিম ও ফয়সাল বারী মজুমদার মুকুল। ট্যাকনিকেল কমিটির দায়িত্ব পালন করেন, মুকিদ উদ্দিন আহাম্মেদ, আবুল কালাম আজাদ। মঙ্গলবার কিংস ইলেভেন ছোটরা ও এনএনসিসি কিংসএর ম্যাচ অনুষ্ঠিত হবে।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: