কুমিল্লা-বুড়িচং-ব্রাহ্মণপাড়া সড়কের পালপাড়া এলাকায় বিভিন্ন যানবাহান থেকে জিভির নামে টাকা আদায় করার সময় তিন চাঁদাবাজকে গ্রেফতার করেছে র‌্যাব।

র‌্যাব-১১ এক বিজ্ঞপ্তিতে জানায়, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার বিকালে কুমিল্লার কোতয়ালি থানাধীন পালপাড়া ব্রীজ এলাকায় অভিযান পরিচালনা করে। অভিযানে ভ‚য়া রশিদের মাধ্যমে বিভিন্ন গণপরিবহনে চাঁদাবাজী করার সময় চাঁদাবাজ চক্রের ৩ জন সক্রিয় সদস্যকে আটক করে। আটককৃতরা হলো কুমিল্লা জেলার কোতয়ালি থানার আড়াইওড়া গ্রামের মৃত বাবুল মিয়ার ছেলে মোঃ সোহাগ মিয়া (৩১), শাসনগাছা (উত্তরপাড়া) গ্রামের মোঃ দৌলত মিয়ার ছেলে মোঃ মামুন মিয়া (৪০), ৩। শাসনগাছা (মধ্যপাড়া) গ্রামের মোঃ আইয়ুব আলীর ছেলে মোঃ শহিদ (৪৩)। এ সময় তাদের নিকট থেকে বিভিন্ন পরিবহন থেকে চাঁদা আদায়ের নগদ ১৬ হাজার ১৩০ টাকা, চাঁদা আদায়ের ভ‚য়া রশিদ উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত আসামীদেরকে জিজ্ঞাসাবাদ ও অনুসন্ধানে জানা যায়, তারা দীর্ঘদিন যাবৎ কুমিল্লা জেলার কোতয়ালি থানাধীন পালপাড়া ব্রীজ ও এর আশপাশের বিভিন্ন রোডে ট্রাক, অটোরিক্সা (সিএনজি), লরি, নছিমন ইত্যাদি পরিবহনের ড্রাইভার, হেলপারদের নিকট থেকে গুরুতর আঘাত ও ক্ষয়ক্ষতির ভয়ভীতি দেখিয়ে ভ‚য়া রশিদের মাধ্যমে বলপূর্বক টাকা গ্রহণ করে আসছে বলে স্বীকার করে। গণপরিবহনে চাঁদাবাজী বন্ধ করতে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: