কুমিল্লায় দিনমজুরের ছদ্মবেশ ধারণ করে আসামি গ্রেফতার!

ডেস্ক রিপোর্টঃ কুমিল্লার বুড়িচং থানার এসআই মো. ইয়াছিন মিয়া ফোর্সসহ দিন মুজুর সেজে ছদ্মবেশ ধারণ করে ধর্ষণ মামলার আসামি সুন্দর আলীকে গ্রেফতার করল।

রোববার দুপুর গ্রেফতারকৃত আসামি কুমিল্লা আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করে হয়েছে।

বুড়িচং থানার ওসি মো. আনোয়ারুল হক জানান, গত ১০ মার্চ জেলার বুড়িচং উপজেলার সদর ইউনিয়ন যদুপুর গ্রামের মৃত মোকসুদ আলীর ছেলে স্থানীয় সদর ইউনিয়ন পরিষদের গ্রামপুলিশ সদস্য সুন্দর আলী চতুর্থ শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের চেষ্টা করে।

যদুপুর গ্রামের শহীদুল হকের মেয়ে স্থানীয় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণির ছাত্রীকে একই গ্রামের গ্রামপুলিশ সদস্য সুন্দর আলী সকাল ৯টায় এলাকার একটি পরিত্যক্ত ঘরে দরজা বন্ধ করে ধর্ষণের সময় ছাত্রীটির আত্মচিৎকারে লোকজন এগিয়ে এসে তাকে উদ্ধার করে।

পরে ভিকটিমকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় ১২ মার্চ বুড়িচং থানায় একটি মামলা দায়ের করে মামলা নং ১৪।

মামলার পর আসামি সুন্দর আলী আত্মগোপনে চলে যায়। রোববার সকালে বুড়িচং থানার এসআই মো. ইয়াছিন মিয়া গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন, আসামি এলাকায় অবস্থান করছে। এসআই ইয়াছিন মিয়া ফোর্সসহ আসামির বাড়িতে দিনমজুর সেজে ছদ্মবেশে গিয়ে তাকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ