নিজস্ব প্রতিবেদকঃ
কখনো নিজেকে গোয়েন্দা পুলিশের সোর্স আবার কখনো নিজেই গোয়েন্দা পুলিশের বড় কর্মকর্তা পরিচয়ে ডাকাতি, ছিনতাই, চাঁদাবাজিসহ এমন কোন অপকর্ম নেই যা তিনি করতেন না। কুমিল্লা বুড়িচং উপজেলার রামপুর ভুইয়া বাড়ি সংলগ্ন মৃত আবু তাহেরের ছেলে মো:কামাল হোসেন। এলাকায় চাঁদাজাদ কামাল নামে পরিচিত।

গত রবিবার বুড়িচং এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে দেবপুর ফাঁড়ির এসআই কামাল সঙ্গীয় ফোর্স নিয়ে তাকে গ্রেফতার করে। পরে তাকে ডাকাতির প্রস্তুতির সময় দেশীয় অস্ত্রসহ আটক চাঁদাবাজ কামালকে আদালতে প্রেরণ করে পুলিশ।

কুমিল্লা বুড়িচং থানার দেবপুর ফাঁড়ির ইনচার্জ আবু ইউসুফ মো: ফসিউজ্জামান বলেন, এই চাঁদাবাজ কামাল এমন কোন অপকর্ম নেই যা সে করে নি। নিজ এলাকায় এমন কেউ যাকে সে হয়রানী করে নি। চাঁদাবাজি-ডাকাতি-চুরি ছিনতাইসহ নানান অপরাধে সম্পৃক্ত কামালের বিরুদ্ধে এলাকার অন্তত তিন’শ জন ব্যক্তি স্বাক্ষর করে কামালের হাত থেকে নিষ্কৃতি পেতে কুমিল্লা জেলা পুলিশ সুপারের কার্যালয়ে, র‌্যাব কার্যালয়ে স্মারক লিপি প্রদান করে। গত রবিবার গোপন সংবাদের ভিত্তিতে এসআই কামাল সঙ্গীয় ফোর্স নিয়ে রামপুর এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে তাকে আটক করে গতকাল সোমবার তাকে আদালতে প্রেরণ করে।