কুমিল্লায় বিপুল পরিমাণ মাদকদ্রব্য ও নগদ টাকা জব্দ করেছে র‌্যাব। এসময় দুই মাদক কারবারিকে গ্রেফতার করা হয়েছে। বুধবার কুমিল্লার র‌্যাব-১১ সিপিসি-২ এর দল জেলার সদর দক্ষিণ উপজেলার কোটবাড়ি এলাকায় পৃথক এ অভিযান চালায়।

বুধবার (১৩ মে) বিকালে এক প্রেস বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, র‌্যাব-১১ সিপিসি-২ এর একটি দল সকালে জেলার সদর দক্ষিণ উপজেলার কোটবাড়ি এলাকায় অভিযান পরিচালনা করে। এসময় একটি কাভার্ড ভ্যানে তল্লাশি চালিয়ে এর ভেতরে অন্য মালামালের সঙ্গে লুকিয়ে রাখা অবস্থায় ৩০ কেজি গাঁজাসহ জেলার চান্দিনা উপজেলার নাটিংগী গ্রামের ইকবাল হোসেনের ছেলে ইমরান হোসেনকে (২৫) গ্রেফতার করে।

অপর অভিযানে পিকআপের ভেতর আলু পরিবহনের আড়ালে ২০৭ বোতল ফেনসিডিল ও ৬ হাজার পিস ইয়াবা পাচারকালে চাঁদপুর জেলা সদরের পশ্চিম সকদি গ্রামের আবদুর রহমানের ছেলে মোঃ. রেজা করিমকে (৩৫) গ্রেফতার করা হয়।

র‌্যাব-১১ সিপিসি-২ এর অধিনায়ক লে. কর্নেল ইমরান উল্লাহ সরকার বলেন, ‘মাদকদ্রব্য পাচারের কাজে ব্যবহৃত কাভার্ড ভ্যান ও পিকআপ জব্দ করা হয়েছে। জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন ধরে দেশের বিভিন্ন স্থানে মাদকদ্রব্য কেনা-বেচা ও সরবরাহ করে আসছিল বলে স্বীকার করেছে। এ ব্যাপারে সদর দক্ষিণ মডেল থানায় পৃথক মামলা হয়েছে এবং আসামিদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

সূত্রঃ ইত্তেফাক

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: