ডেস্ক রিপোর্টঃ কুমিল্লায় এজাজ নামে এক যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে। প্রতিবেশী স্বামী-স্ত্রীর ঝগড়া থামাতে গিয়ে সোমবার রাতে নগরীর হাউজিং এস্টেট এলাকায় এ হত্যাকা-ের ঘটনা ঘটে। এজাজ ওই এলাকার সেকান্দর আলীর ছেলে।

নিহতের স্বজন ও পুলিশ জানায়, পাশর্^বর্তী বাসার মুন্নি ও তার মাদকাসক্ত স্বামী দুলালের মাঝে পারিবারিক বিরোধের জেরে ঝগড়া হয়। একপর্যায়ে বাসা থেকে মুন্নিকে তার স্বামী ও স্বামীর বন্ধুরা জোরপূর্বক তুলে নেয়ার চেষ্টা করে। এসময় বিরোধ থামাতে যায় প্রতিবেশী এজাজ। পরে মুন্নির স্বামী দুলাল হোসেন, তার বন্ধু আকাশ ও পলাশসহ কয়েকজন বহিরাগত যুবক এজাজের উপর ক্ষিপ্ত হয়ে এজাজকে এলোপাথারি কুপিয়ে আহত করে। পরে তাকে উদ্ধার করে আশংকাজনক অবস্থায় কুমিল্লা মেডিক্যাল কলেজে নেয়া হয়। সেখানে অবস্থার অবনতি দেখে তাকে ঢাকায় নেয়ার পথে রাত সাড়ে ৯টার দিকে এজাজ মারা যায়।

কোতয়ালী মডেল থানার পরিদর্শক সালাউদ্দিন জানান, মুন্নীর স্বামী দুলালের নামে হত্যা, ডাকাতিসহ বিভিন্ন অভিযোগে থানায় একাধিক মামলা রয়েছে। আহত মুন্নি বর্তমানে কুমিল্লা মেডিক্যাল কলেজে চিকিৎসাধীন রয়েছে। এজাজের মরদেহ কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে রাখা হয়েছে। আসামীদের গ্রেফতার করতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: