ডেস্ক রিপোর্টঃ বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশন বি-১৭২৪ এর কার্যকরী সভাপতি শাহজাহান খাঁন এমপির বিরুদ্ধে চিত্রনায়ক ইলিয়াস কা ন কর্তৃক দায়েরকৃত একশত কোটি টাকা ষড়যন্ত্রমূলক মানহানি মামলা প্রত্যাহারের দাবিতে মঙ্গলবার দুপুরে কুমিল্লা জাঙ্গালিয়াস্থ কেন্দ্রীয় বাস টার্মিনালে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে জেলা বাস, ট্রাক, কাভার্ডভ্যান সহ বিভিন্ন শ্রমিক ইউনিয়ন নেতৃবৃন্দ।

বিজ্ঞাপন

প্রতিবাদ সমাবেশে প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের যুগ্ম সাধারণ সম্পাদক ও কুমিল্লা জেলা বাস ও মিনিবাস শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক কাজী মোতাহার হোসেন। বিশেষ বক্তা হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের কেন্দ্রীয় কমিটির সদস্য ও কুৃমিল্লা জেলা ট্রাক ও কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মো: তাজুল ইসলাম, কুমিল্লা জেলা বাস ও মিনিবাস শ্রমিক ইউনিয়নের সভাপতি (২০২৬) মোহাম্মদ আলী, কুমিল্লা জেলা পরিবহন শ্রমিক ইউনিয়নের (৯৩৮) সভাপতি গোলাম রসূল।বক্তারা বলেন, বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের কার্যকরী সভাপতি ও সাবেক নৌ-পরিবহন মন্ত্রী শাহজাহান খাঁন এমপির বিরুদ্ধে ইলিয়াস কা ন কর্তৃক দায়েরকৃত একশত কোটি টাকা ষড়যন্ত্রমূলক মানহানি মামলার প্রত্যাহার করতে হবে।

অবিলম্বে শাহজাহান খাঁন এমপির বিরুদ্ধে দায়ের করা মামলা প্রত্যাহার করা না হলে সকল শ্রমিক ইউনিয়ন রাজপথে থেকে ঐক্যবদ্ধ ভাবে দেশের সকল জেলায় গাড়ি চলাচল বন্ধ করে দেয়ারও হুশিয়ারি উচ্চারণ করেন বক্তারা। এ সময় আরো বক্তব্য রাখেন কুমিল্লা জেলা ট্রাক পরিবহন শ্রমিক ইউনিয়ন (২০৪৪) সাধারণ সম্পাদক কামাল হোসেন, ট্রাক ও কাভার্ডভ্যান শ্রমিক ইউনিয়ন (২০৩৮) সাধারণ সম্পাদক মো: সেলিম, আটোরিক্স শ্রমিক ইউনিয়ন (২২৯৮) সভাপতি আবুল হাসেম। এ সময় জেলার সাতটি শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: