নিজস্ব প্রতিবেদকঃ জমি দখল ও হুমকির অভিযোগে কুমিল্লা জেলার সাবেক পাবলিক প্রসিকিউটর (পিপি) এডভোকেট মোস্তাফিজুর রহমান লিটনের নামে কোতয়ালী থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছে নগরীর কান্দিরপাড় বাদুরতলায় অবস্থিত হোসেন ইলেক্ট্রোনিক্স এর সত্বাধীকারি ব্যবসায়ী মৃত লুৎফুর রহমান ভূইয়ার ছেলে মোঃ মুকবুল হোসেন ভূঁইয়া।

সম্পদ রক্ষা ও জীবনের নিরাপত্তা চেয়ে গত ৩ জুন কুমিল্লা কোতয়ালী থানায় জিডি করেন তিনি। মোঃ মুকবুল হোসেন ভূঁইয়া’র অভিযোগটি নথিভূক্ত করে তদন্তের জন্য দেয়া হয়েছে বলে জানা গেছে।

জিডিতে মোঃ মুকবুল হোসেন ভূঁইয়া উল্ল্যেখ করেন, কুমিল্লা নগরীর কান্দিরপাড়ের বাদুরতলায় অবস্থিত হোল্ডিং ৪৭৫ যাবতীয় খালি জায়গা ও অবকাঠামো এর ক্রয় সূত্রে আমি মালিক ও ভোগ দখলকার। বিবাদী আমার খরিদকৃত বৈধ মালিকীয় ও ভোগ-দখলীয় উল্লিখিত ভূমি জবর-দখল ও আত্মসাত করার পাঁয়তারা সহ মিথ্যা ও বানোয়াট দাবী সৃষ্টির উদ্দেশ্যে আমার প্রেমিসেসের অভ্যন্তরে আমাকে ক্ষতিগ্রস্ত করার অপচেষ্টায় লিপ্ত রহিয়াছে। মোঃ মুকবুল হোসেন ভূঁইয়া জিডিতে আরো উল্ল্যোখ করেন, গত ২৮ মে বিকেলে কান্দিরপাড় বাদুরতলায় অবস্থিত হোসেন ইলেক্ট্রোনিক্স এর সামনে এডভোকেট মোস্তাফিজুর রহমান লিটন আমাকে বিভিন্ন প্রকার হুমকি দেয়। এরই প্রেক্ষিতে কোতয়ালী থানায় জিডি করেন তিনি।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ