নিজস্ব প্রতিবেদকঃ প্রতিদিনের মতো সাইকেল চালিয়ে নিজ কর্মক্ষেত্রে রওয়ানা দিয়েছিলো শিশু শ্রমিক ফয়সাল। কিন্তু বাড়ির সামনেই ঘাতক ট্রাক কেড়ে নিলো তার প্রাণ। আজ রবিবার সকালে নগরীর নুরপুর এলাকার এম এম ইন্টারন্যাশনাল স্কুলের সামনে এ মর্মান্তিক দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, রবিবার সকাল ৯টা ১০ মিনিটে এর সময় নগরীর নুরপুর হাউজিং এস্টেট রোডের বাসার সামনের রাস্তায় সবে মাত্র সাইকেল নিয়ে বেড়িয়েছিলো ১২ বছরের ফয়সাল। এমন সময় পেছন থেকে বালু ভর্তি একটি ট্রাক সজোরে ধাক্কা দেয় শিশু শ্রমিক ফয়সালকে। মুহুর্তে সাইকেল থেকে ছিটকে রাস্তায় পড়ে যায়। ঘাতক ট্রাকের পেছনের চাকার আঘাতে তার ডান হাত ভেঙ্গে যায় ও মাথা ফেটে যায়। মাথা ফেটে যাওয়া ও হাত ভেঙে যাওয়ায় প্রচুর রক্তক্ষরণের জন্য সাথে সাথেই সে মারা যায় বলে ।

>>আরো পড়ুনঃ  কুমিল্লায় প্রতিহিংসায় শিশু হত্যার ঘটনায় আসামির যাবজ্জীবন

এলাকাবাসী সূত্রে জানা যায়, নিহত ফয়সালের পরিবার নুরপুর এলাকার ভাড়া থাকতো। নিন্ম মধ্যবিত্ত পরিবারের সন্তান ফয়সাল একটি লোহার দোকানে শিশু শ্রমিক হিসেবে কাজ করতো। তার বাবা টিপু মিয়া কান্দিরপাড় এলাকায় একটি কালার ল্যাবে কাজ করেন ও মা পারুল বিভিন্ন বাসা-বাড়িতে বুয়ার কাজ করে। এ দম্পতির ৩ ছেলে ২ মেয়ের মধ্যে দুর্ঘটনায় নিহত ফয়সাল ২য় ছেলে।

এলাকাবাসী ঘাতক ট্রাক (কুমিল্লা ট-১১-১০৯০) ও এর চালককে আটক করে পুলিশে সোপর্দ করেছে।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ