মো.জাকির হোসেনঃ দোকানের রড কাধে করে রাস্তা পার হবার সময় কুমিল্লা জেলার কুমিল্লা-ব্রাহ্মণপাড়া সড়কের বারেশ^র চৌমুহনী এলাকায় একটি দ্রুতগামী ইজিবাইকের ধাক্কায় রাস্তায় ছিটকে পরে গিয়ে মাথায় প্রচন্ড আঘাত পেয়ে এক রিক্সা চালকের মৃত্যু হয়েছে।

এ ঘটনায় এলাকাবাসী ক্ষুদ্ধ হয়ে ওই সড়কে গাছ ফেলে প্রায় ৪০ মিনিট সড়ক আবরোধ করে রাখে। খবর পেয়ে বুড়িচং ও ব্রাহ্মণপাড়া থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে গাছ উঠিয়ে যানবাহন চলাচল স্বাভাবিক করেছে। ঘটনাস্থল ঘুরে জানা যায়, বুড়িচং উপজেলার বারেশ^র পশ্চিম পাড়া গ্রামের মৃত সুন্দর আলীর ছেলে রিক্সা চালক মনির হোসেন (৪২) অন্যান্য দিনের ন্যায় সোমবার সকালে একটি সিমেন্ট ও রড দোকানের রডের বান্ডিল ঘাড়ে করে সে ও তার সহযোগী হুমায়নকে নিয়ে রাস্তা পার হয়ে পাশের গোডাউনে রাখছিল। রাস্তা পার হবার সময় ব্যাস্ততম এ সড়কে রড বহনকারী হুমায়ন রাস্তার এক প্রান্তে চলে গেলেও লম্বা রডের অপর প্রান্তে পেছনে বহনকারী মনিরকে দ্রতগামী পূর্ণমতি গ্রামের ইজিবাইক চালক মৃত নসু মিয়ার ছেলে আক্তার হোসেন তার চলন্ত ইজিবাইকে ধাক্কা দিলে রডসহ মনির রাস্তায় পরে মাথায় প্রচন্ড আঘাত পায়। রক্তাক্ত অবস্থায় তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নেবার পথে প্রচুর রক্তক্ষনের কারনে সকাল সারে ৯ টায় তার মৃত্যু হয়। বুড়িচং থানার এসআই রাজীব মৃত ব্যাক্তির বাড়ীতে উপস্থিত হয়ে লাশের প্রাথমিক সোরতহাল রিপোর্ট তৈরী করেন।

থানার অফিসার ইনচার্জ(ওসি) মনোজ কুমার দে এ প্রতিনিধিকে বলেন, ময়না তদন্তের জন্য লাশ কুমিল্লা মেডিকেল কলেজ মর্গে প্রেরন করা হয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় মামলার প্রস্তুতি চলছে।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: