চৌদ্দগ্রাম কাশিনগর ছাত্রলীগ ও সাধারণ শিক্ষার্থীদের বিশাল মিছিল

চৌদ্দগ্রাম প্রতিনিধিঃ ছাত্র-ছাত্রীদের দাবি মেনে নেওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে চৌদ্দগ্রাম কাশিনগর ইউনিয়ন ছাত্রলীগ ও সাধারণ শিক্ষার্থীদের বিশাল আনন্দ মিছিল গতকাল অনুষ্ঠিত হয়ছে। চৌদ্দগ্রাম উপজেলা ছাত্রলীগের যুগ্ন আহবায়ক ও কাশিনগর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোতালেব হোসেনের সভাপতিত্বে কাশিনগর ইউনিয়ন ছাত্রলীগ,মুজিবুল হক বিশ্ববিদ্যালয় কলেজ,কাশিনগর আলিম মাদ্রাসা ও কাশিনগর বি এম উচ্চ বিদ্যালয়ের সাধারণ শিক্ষাথীদের অংশগ্রহনে এক বিশাল আনন্দ মিছিল কাশিনগর বাজার সহ বিভিন্নস্থান প্রদিক্ষণ করে।

এসময় আরো অংশগ্রহন করেন কুমিল্লা জেলা ছাত্রলীগের সহ-সভাপতি তানভীর ইবনে জাহান, চৌদ্দগ্রাম উপজেলা ছাত্রলীগ আহবায়ক কমিটির সদস্য ইঞ্জিনিয়ার আকাশ,কাশিনগর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহজালাল,কাশিনগর বঙ্গবন্ধু সৈনিকলীগের সাধারণ সম্পাদক নেছার, মুজিবুল হক বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের সভাপতি সেলিম, কাশিনগর আলিম মাদ্রাসা ছাত্রলীগের সভাপতি মাইন উদ্দিন,সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম শাকিল,ছাত্রলীগ নেতা ফরহাদ,কামরুল,মাছুম,সবুজ,মাহবুব প্রমুখ।

চৌদ্দগ্রাম উপজেলা ছাত্রলীগের যুগ্ন আহবায়ক ও কাশিনগর ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোতালেব হোসেন তার বক্তব্য বলেন বিএনপি জামায়াত-শিবির সাধারণ ছাত্র-ছাত্রীদের উপরভর করে যে অপরাজনীতি শুরু করেছে তার ধিক্কার জানাই,নিরাপদ সড়ক চাই ছাত্র-ছাত্রীদের এমন আন্দোলন যুক্তিক তাই মাননীয় প্রধানমন্ত্রী সকল দাবি মেনে নেওয়ায় দেশরতœ শেখহাসিনাকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। তিনি আরো বলেন চৌদ্দগ্রামের মাটিও মানুষের নেতা আধুনিক চৌদ্দগ্রামের রুপকার রেলমন্ত্রী মুজিবুল হক চৌদ্দগ্রামের যে উন্নয়ন করেছে চৌদ্দগ্রামের উন্নয়নধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে মুজিবুল হকের বিকল্প নেই।কাশিনগর ইউনিয়ন ছাত্রলীগ কুমিল্লার সব চাইতে শক্তিশালি ও ঐক্যবন্ধ ছাত্রলীগ।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ