কুমিল্লা বুড়িচং উপজেলার রাজাপুর ইউনিয়নের শংকুচাইল গ্রামের কৃতি সন্তান ময়নামতি মেডিকেল কলেজের সহকারী অধ্যাপক ও কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির নির্বাহী সদস্য বুড়িচং উপজেলা বিএনপির সাবেক যুগ্ম আহবায়ক ডা. নজরুল ইসলাম শাহীন তার নিজস্ব অর্থায়নে বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে রাজাপুর ইউনিয়নের করোনা ভাইরাসের সংক্রমণের কারনে কর্মহীন অসহায় ২শত পরিবারের মাঝে নগদ অর্থসহ ইফতার সামগ্রী বিতরন করা হয়েছে ৮ মে শুক্রবার সকাল থেকে।

বিজ্ঞাপন

এসময় ডা. নজরুল ইসলাম শাহীন বলেন এই মহামারী করোনা ভাইরাস যতদিন থাকবে আমি অসহায় কর্মহীন মানুষের মাঝে আমার ব্যাক্তিগত পক্ষ থেকে সহায়তা করে যাবো। আপনার সামাজিক দুরত্ব বজায় রাখুন তাহলে করোনা ভাইরাসের সংক্রমণের হাত থেকে নিরাপদে থাকতে পারবেন ২০ সেকেন্ডের মত সাবান দিয়ে ভাল ভাবে হাত দুয়েনিন। তাহলে করোনা ভাইরাস আক্রান্ত করতে পারবে না এবং ঘরে থাকুন। অযথায় বাহিরে ঘুরাঘুরি করবেন না বাহিরে ঘুরলে এই ভাইরাসে আক্রান্ত হতে পারেন।

এসময় উপস্থিত ছিলেন বুড়িচং উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আবু ইউসুফ তুহিন, রাজাপুর ইউপির সাবেক চেয়ারম্যান মফিজুল ইসলাম, রাজাপুর ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, সিনিয়র সহ সভাপতি হাবিবুর রহমান বাচ্চু মাস্টার, যুগ্ম সাধারণ সম্পাদক গাজী মনির, যুবদল নেতা খাজা মিয়া, আবদুল্লাহ মামুন, শশীদল ইউনিয়ন যুবদলের সভাপতি কাজী আনিছুর রহমান টুটুল, ব্রাহ্মণপাড়া উপজেলা সাইবার দলের সাধারণ সম্পাদক আশিকুর রহমান, বাকশিমুল ইউনিয়ন ছাত্রদলের সাধারণ সম্পাদক লিটন খান, যুগ্ম সাধারণ সম্পাদক আবদুস সালাম, ছাত্রদল নেতা সৈরভ হোসেন সোহাগ, জহিরুল ইসলাম, নুরুল হক, সৈকত চৌধুরী, জুয়েল, সুমন, ফাহিম, রাব্বি, জীবন সহ আরও অনেকে উপস্থিত ছিলেন