মোঃ জুয়েল রানাঃ কুমিল্লা তিতাস উপজেলার ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান মাছিমপুর আর আর ইনস্টিটিউশনের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন কুমিল্লা-২ (তিতাস-হোমনা) আসনের এমপি সেলিমা আহমাদ মেরী।

শনিবার (৩১ আগস্ট) দুপুরে প্রধান শিক্ষক এর কক্ষে ৪ জন নির্বাচিত অভিভাবক সদস্য, ২ জন শিক্ষক প্রতিনিধি সদস্য, একজন সংরক্ষিত মহিলা শিক্ষিকা প্রতিনিধি সদস্য, একজন দাতা সদস্য ও একজন সংরক্ষিত মহিলা আসনের সদস্যের সম্মতিক্রমে তাকে এ সভাপতি নির্বাচিত করা হয়।

স্কুলের প্রধান শিক্ষক মোঃ মাহফুজুর রহমান চৌধুরী বলেন, শনিবার দুপুরে অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক কক্ষে মাধ্যমিক শিক্ষা অফিসার মো: আনোয়ারা চৌধুরীর সভাপতিত্বে পরিচালনা কমিটির সদস্য মো: কবির হোসেন কুতুব, মো: জহিরুল ইসলাম, মো: মনসুর আলী, মো: মজিবর রহমান, মোসা: মর্জিনা আক্তার, দাতা সদস্য সুনীল পোদ্দার, সদস্য সচিব মো: মাহফুজুর রহমান চৌধুরী, শিক্ষক প্রতিনিধি মো: ফারুক আহমেদ ও মোসা: সালমা আক্তার বৈঠক করেন।

বৈঠকে সকলের সম্মতিক্রমে ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান মাছিমপুর আর আর ইনস্টিটিউশনের ম্যানেজিং কমিটির সভাপতি হিসেবে কুমিল্লা-২ (তিতাস-হোমনা) আসনের এমপি সেলিমা আহমাদ মেরীকে মনোনীত করা হয়।

এদিকে নির্বাচিত সভাপতিকে অভিনন্দন জানিয়েছেন বিভিন্ন পেশার শ্রেনীর মানুষ।