লিটন সরকার বাদলঃ দাউদকান্দি উপজেলা নির্বাহী অফিসার মোঃ মাহবুব আলমের অপসারণের দাবিতে তার বাসভবনের সামনে অবস্থান ধর্মঘট ও বিক্ষোভ প্রতিবাদ সমাবেশ করেছেন উপজেলা মুক্তিযোদ্ধা, উপজেলা যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।

সোমবার সকাল ১০ টায় অবস্থান ধর্মঘট ও বিক্ষোভ প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, দাউদকান্দির সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ খোরশেদ আলম, দাউদকান্দি উপজেলা যুবলীগের আহবায়ক মোঃ আনোয়ার হোসেন, যুগ্ম আহবায়ক মোঃ হেলাল মাহমুদ, উপজেলা মহিলা লীগের সভানেত্রী মোসাঃ জেবুন নেছা, উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ তারিকুল ইসলাম নয়ন, সাবেক উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক মোঃ আল- আমিন , কুমিল্লা উত্তর জেলা আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্মলীগের সাবেক সভাপতি মোঃ রকির সরকার, ছাত্রলীগের নেতা মোঃ নাইমুর রহমান রাব্বি প্রমূখ। বক্তৃতারা বলেন, আমাদের প্রিয় নেতা এবং এ অ লের কৃতি সন্তান বীর মুক্তিযোদ্ধা মেজর জেনারেল (অব.) সুবিদ আলী ভূঁইয়া এমপি ও স্থানীয় মুক্তিযোদ্ধাদের বাদ দিয়ে মুক্তিযোদ্ধা কমপ্লেক্স উদ্ধোধন করে ইউএনও দাউদকান্দি উপজেলার সকল মুক্তিযোদ্ধাদের অপমান করেছেন। যা কোন মতেই আমরা মেনে নিতে পারি না। পরবর্তীতে তিনি নানা অজুহাত মুক্তিযোদ্ধাদের সাথে গ্রুপিং তৈরী করে, এক জনকে দিয়ে আরেক জনকে অপমান করার খেলায় মেতে উঠেছেন। অতিবিলম্বে দাউদকান্দি থেকে তাকে প্রত্যাহার না করা হলে, ঢাকা চট্টগ্রাম মহাসড়ক অবরোধের ঘোষণা দেন বিক্ষোভ প্রতিবাদ কারীরা।

এ ব্যাপারে দাউদকান্দি নির্বাহী অফিসার মোঃ মাহবুব আলম বলেন, একজন ব্যক্তির বিরুদ্ধে সাধারণ মুক্তিযোদ্ধারা তার বিভিন্ন অনিয়মের বিষয়ে আমার কাছে লিখিত অভিযোগ দায়ের করেন। তার প্রেক্ষিতে আমি বিষয়টি তদন্ত করে সততা পেয়েছি। সে জন্যে আমার বিরুদ্ধে ক্ষুদ্ধ হয়ে এধনের কর্মসূচী পালন করেছেন