মো:ওমর ফারুকঃ কুমিল্লার নাঙ্গলকোটে জমি নিয়ে বিরোধের জের ধরে ছোট ভাইয়ের হামলায় বড় ভাইসহ তিন জন আহত হয়েছে।

সোমবার জোড্ডা পূর্ব ইউনিয়নের বাইয়ারা পশ্চিম পাড়া শারু বাপের বাড়ীতে এই ঘটনা ঘটে। স্থানীয়রা জানান, ছোট ভাই বাচ্চু মিয়া গংদের হামলায় তার বড় ভাই জয়নাল আবেদীন (৬০) তার স্ত্রী জাহানারা (৫০) মেয়ে মরিয়ম বেগম (২৮) আহত হয়েছে। আহতদেরকে প্রথমে নাঙ্গলকোট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য দায়িত্বরত ডাক্তার আহতদেরকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

জয়নাল আবেদীন অভিযোগ করে বলেন, তার চার মেয়ে। কিন্তু পুত্র সন্তান না থাকায়, ছোট ভাই বাচ্চু মিয়া, তার মেয়ে কামরুন্নাহার, পিংকি ও বাচ্চু মিয়ার স্ত্রী হোশনেহারা বেগম দীর্ঘ দিন ধরে হুমকি দিয়ে আসছে, আমার কিছু জায়গা তাদেরকে লিখে দিতাম। জায়গা দিতে অপারগতা প্রকাশ করায় সোমবার তারা অতর্কিত ভাবে হামলা চালিয়ে একটি ঘর ভাংচুর করে। এতে বাধা দিতে গেলে তাদের অস্ত্রের আঘাতে আমার মাথায় আঘাত লাগে। এরপর কি হয়েছে আমি আর বলতে পারব না।

সরেজমিন মঙ্গলবার গিয়ে অভিযুক্ত বাচ্চু মিয়াকে বাড়ীতে পাওয়া যায়নি। তবে বাচ্ছু মিয়ার মেয়ে পিংকি বেগম বলেন, তাদের জায়গা জয়নাল আবেদীন গংরা জোরপূর্বক দখল করে রাখে। প্রতিবাদ করার তার বাবা বাচ্চু মিয়া ও বোন কামরুন্নাহার আহত হয়েছে। আহতরা কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।