মো. ওমর ফারুকঃ কুমিল্লা পল্লী বিদ্যুত সমিতি ৪ এর নাঙ্গলকোট শাখায় গত মে মাসের বিদ্যুৎ বিলে অতিরিক্ত বিল করে দূর্ণীতি করার অভিযোগ পাওয়া গেছে।

এই ঘটনায় (১ জুন) শনিবার বিদ্যুৎ অফিসের সামনে গ্রাহকরা বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ করেছেন।পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পৌর মেয়র আব্দুল মালেক গ্রাহকদের পক্ষ থেকে ডি,জি,এম মো,শহীদ উদ্দিনকে বলেন, অভিযুক্তদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার জন্য। অভিযোগ সুত্রে জানা যায়, মৌকরা ইউপির মাঝিপাড়া গ্রামের প্রায় শতাধিক বিদ্যুৎ এর গ্রাহকের বিদ্যুৎ বিলের কপি হাতে পাওয়ার পর দেখে প্রতিটি মিটারে ৫ শ,থেকে ৮,শ টাকা অতিরিক্ত বিল করা হয়েছে।

এসময় গ্রাহকরা মিটারের বর্তমান রিডিং দেখার পর বিলের সাথে মিলিয়ে দেখেন প্রতিটি মিটারে রিডিং ১শ থেকে প্রায় ৮০ ইউনিটের গড় মিল রয়েছে। গ্রামবাসীর পক্ষে ২৪ জন সাক্ষরিত একটি অভিযোগ পত্র দাখিল করেন,স্থানীয় ইউপি সদস্য মো.বজরুল রহমান। অভিযোগ পত্রটি জিএম কুমিল্লা পল্লী বিদ্যুৎ সমিতি ৪ লাকসাম কার্যালয় বরাবর নাঙ্গলকোট শাখার ডি,জি,এম এর মাধ্যমে পাঠানো হয়। অভিযোগের অনুলিপি জেলা প্রশাসক কুমিল্লা, উপজেলা নির্বাহী কর্মকর্তা, নাঙ্গলকোট,ডি জি এম, নাঙ্গলকোটকে দেয়া হয়।

>>আরো পড়ুনঃ  কুমিল্লায় শ্যামলী পরিবহনের বাসচাপায় নিহত ৩

অভিযোগের বিষয়ে কুমিল্লা পল্লী বিদ্যুৎ সমিতির ৪ এর নাঙ্গলকোট শাখার ব্যবস্থাপক (ডিজিএম) মো.শহীদ উদ্দিন, বলেন,তারা অভিযোগ দেয়ার আগে এমন একটি অভিযোগ আমার কাছে এসেছে। যারা এমন ঘটনার জন্য দায়ী তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ