মো.জাকির হোসেনঃ কুমিল্লা দ. জেলা আওয়ামীলীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক, নিমসার তাহেরা জুনাব আলী বালিকা উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক শেখ আবদুল ওহাব মাষ্টার (৮০) সোমবার রাত সাড়ে ১২ টায় ভারতের বেঙ্গলুরের একটি প্রাইভেট হাসপাতালে হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেছেন। ইন্নানিল্লাহে ওয়া ইন্না ইলাহে রাজেউন।

তিনি বুড়িচং উপজেলার মোকাম ইউনিয়নের নিমসার গ্রামের মৃত মোঃ আবদুল আজিজ এর পুত্র ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৪ ছেলে, ৩ মেয়ে নাতী-নাতনী, আত্মিয়-স্বজনসহ অশংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

প্রবীন রাজনীতিবিদ ও শিক্ষাবীদ শেখ আবদুল ওহাব মাষ্টারের মৃত্যুতে গভীর ভাবে শোক প্রকাশ করেন কুমিল্লা দ. জেলা আওয়ামীলীগের সভাপতি ও বাংলাদেশ সরকারের পরিকল্পনা মন্ত্রী আহম মোস্তফা কামাল এমপি, কুমিল্লা দ. জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও বাংলাদেশ সরকারের রেলপথ মন্ত্রী মোঃ মজিবুল হক, বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য এড. আবদুল মতিন খসরু এমপি, বুড়িচং উপজেলা আওয়ামীলীগের সভাপতি এড. আবুল হাসেম খাঁন। কুমিল্লা দ. জেলা আওয়ামীলীগের প্রথম যুগ্ম সম্পাদক ও বুড়িচং উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ সাজ্জাদ হোসেন স্বপন, মোকাম ইউনিয়ন আওয়ামীলীগের আহ্বায়ক ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফজলুল হক মুন্সির। এছাড়া প্রবীন এই শিক্ষাবীদের মৃত্যুতে বুড়িচং প্রেসক্লাবের পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করা হয়েছে। মরহুমের লাশ দেশে আনার পর জানাজা ও দাফনের সময় নির্ধারণ করা হবে বলে পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ