পুলিশ সুপার ব্যাডমিন্টন টুর্নামেন্টে ব্রাহ্মণপাড়া থানা চ্যাম্পিয়ন

নিজস্ব প্রতিবেদকঃ কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানার আয়োজনে পুলিশ সুপার ব্যাডমিন্টন টুর্নামেন্ট এর ফাইনাল খেলায় ব্রাহ্মণপাড়া থানা চ্যাম্পিয়ন হয়েছে। এছাড়াও টুর্নামেন্টে সেরা খেলোয়ারের প্রশংসা অর্জন করেছেন ব্রাহ্মণপাড়া থানা অফিসার ইনচার্জ সৈয়দ আবু মোঃ শাহজাহান কবির।

জানা গেছে, গত ৩ ডিসেম্বর সন্ধ্যা রাতে পুলিশ সুপার ব্যাডমিন্টন টুর্নামেন্ট খেলার শুভ উদ্ভোধন হয়। এই টুর্নামেন্টে ২৭টি দল অংশ গ্রহন করে। পর্যাক্রমে বিভিন্ন দলকে পেছনে ফেলে ডিএসবি এবং ব্রাহ্মণপাড়া থানা ফাইনালে আসে। গত ২২ ডিসেম্বর সন্ধ্যা রাতে কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানা কমপ্লেক্স প্রাঙ্গণে পুলিশ সুপার ব্যাডমিন্টন টুর্নামেন্ট-২০১৭ইং এর ফাইনাল খেলাটি অনুষ্টিত হয়। উক্ত খেলায় ২১-১৪, ১৭-২১, ২৩-২১ পয়েন্টে ডিএসবি রানাসআপ ও ব্রাহ্মণপাড়া থানা চ্যাম্পিয়ান হয়। এর মধ্যে ব্রাহ্মণপাড়া থানা অফিসার ইনচার্জ সেরা খেলোয়ার হিসেবে নির্বাচিত হয়।

খেলা শেষে অনুষ্ঠানের প্রধান অতিথি জেলা পুলিশ সুপার শাহ মোঃ আবিদ হোসেন এবং পুনাক সভানেত্রী সুরাইয়া সুলতানা চ্যাম্পিয়ন দলের হাতে ক্রেস্ট ও ৩০ হাজার টাকার চেক তুলেদেন। এছাড়াও রানাসআপ দলের খেলোয়ারের হাতে ক্রেষ্ট ও ২০ হাজার টাকার চেক তুলেদেন। অপরদিকে অতিথিরা এই টুর্নামেন্টের সেরা খেলোয়ার ব্রাহ্মণপাড়া থানা অফিসার ইনচার্জ সৈয়দ আবু মোঃ শাহজাহান কবির এর হাতে ক্রেস্ট ও ১০ হাজার টাকার চেক তুলেদেন।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ