প্রশংসা পাচ্ছে ‘কাকু যখন কুমিল্লায়’

ডেস্ক রিপোর্টঃ চ্যানেল আই ও ইমপ্রেস টেলিফিল্মের ব্যবস্থাপনা পরিচালক, শিশু সাহিত্যিক ফরিদুর রেজা সাগরের ‘ছোটকাকু’ উপন্যাস অবলম্বনে নির্মিত হয়েছে ৮ পর্বের সিরিজ ‘কাকু যখন কুমিল্লায়’। সাফল্যের ধারাবাহিকতায় নির্মাণের পাশাপাশি এবারও ‘ছোটকাকু’ চরিত্রে অভিনয় করেছেন নন্দিত অভিনেতা আফজাল হোসেন।

ঈদের আগের দিন সন্ধ্যা ০৬:১০ মিনিটে প্রচার হয়েছে এর প্রথম পর্ব। এরপর ঈদের দ্বিতীয়দিন সন্ধ্যায় একই সময়ে প্রচার হয় এর দ্বিতীয় পর্ব। প্রচারের পর থেকেই এবারের সিরিজটি প্রশংসা পাচ্ছে। টেলিভিশনে প্রচারের পর ইউটিউবেও দেখা যাচ্ছে ‘কাকু যখন কুমিল্লায়’।

দর্শকদের মতে, গৎবাঁধা প্রেম ও কমেডি নাটকের বিপরীতে গোয়েন্দা সিরিজের কাকু যখন কুমিল্লায় ভিন্নমাত্রা যোগ করেছে।

সিরিজটির গল্পে দেখা যাচ্ছে- কলেজ জীবনে চুপচাপ থাকা আফরিন আখতার দিনকে দিন উপস্থাপক হিসেবে অনেক জনপ্রিয়তা পাচ্ছিলেন। কিন্তু বিষয়টি কিছুতেই মেনে নিতে পারছিলেন না হাসিবুর রহমান। তাই হিংসার বশবর্তী হয়ে শহিদুল আলমকে খুন করে আফরিন আখতারকে ফাঁসিয়ে দিতে চেয়েছিলেন তিনি। কিন্তু শেষ পর্যন্ত কী হয়, তা জানা যাবে ‘কাকু যখন কুমিল্লায়’।

আফজাল হোসেন ছাড়াও সিরিজটিতে অভিনয় করেছেন অর্ষা, সীমান্ত, তানভীর হোসেন প্রবাল প্রমুখ।

চ্যানেল আইয়ের অনুষ্ঠান বিভাগ থেকে জানা গেছে, ঈদের চতুর্থ দিন, ঈদের ষষ্ঠ দিন সন্ধ্যা ৬ টা ৩০ মিনিটে ‘কাকু যখন কুমিল্লায়’ সিরিজের বাকি অংশ প্রচার হবে।

চ্যানেল আইয়ে প্রচারিত সব নাটক দেখা যাবে চ্যানেল আইয়ের ইউটিউব চ্যানেলে।

সূত্রঃ চ্যানেল আই

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ