ডেস্ক রিপোর্টঃ কুমিল্লা-৮ (বরুড়া) সংসদীয় আসনের সাবেক সংসদ সদস্য, মরহুম এ কে এম আবু তাহেরের সহধর্মিণী এবং একই আসনের সাবেক এমপি জাকারিয়া তাহের সুমনের আম্মা সুফিয়া খানম তাহের গতকাল (রবিবার) রাত ১২টা সময় ঢাকার ইউনাইটেড হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি দীর্ঘদিন সিঙ্গাপুর একটি হসপিটালে চিকিৎসাধীন ছিলেন। মৃত্যুকালে সুফিয়া খানম তাহের বয়স হয়েছিল ৭৪ বছর। তিনি দুই ছেলে ও এক মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণীজন রেখে গেছেন।

মরহুম সুফিয়া খানম তাহেরের সন্তান জাকারিয়া তাহের সুমন এমপি ও আবু নাসের মো ইয়াহিয়া(শারমিন) সফল পিতা পথ ধরে ব্যবসা, সমাজসেবা, রাজনীতিতে সক্রিয়। একমাত্র কন্যা আসমা তানিয়া তাহের- আমেরিকা প্রবাসী।

আজ (৮ই জুলাই) সোমবার মরহুমা সুফিয়া খানম তাহেরের প্রথম জানাজা তেজগাঁও আরমানায় সকাল ১১টা এবং দ্বিতীয় জানাজা বাদ আসর বিকেল ৫টা ৩০মিনিটে তার নিজ গ্রাম সোনাইমুড়ী হাই স্কুল মাঠে অনুষ্ঠিত হয়। তার মৃত্যুতে বরুড়া বরুড়া বিএনপির শোক প্রকাশ এবং বরুড়া বিভিন্না মাদ্রাসা-মসজিদে কোরআন খতম ও দোয়া আয়োজন করা হয়েছে।

>>আরো পড়ুনঃ  নাঙ্গলকোটে রেল লাইনের পাশ থেকে অজ্ঞাত বৃদ্ধার লাশ উদ্ধার

মরহুমার জানাজা মানুষের ঢল এবং বরুড়া বিএনপি নেতা-কর্মীদের মাঝে শোকের ছাঁয়া নেমে এসেছে। মরহুমার জানাজা তার ছেলে-মেয়ে ও আত্মীয় স্বজনসহ বরুড়া বিএনপি নেতা-কর্মীরা এবং অন্যান্য দলের নেতা-কর্মীসহ সাধারণ মানুষ উপস্থিত ছিলো। ঐ সময় মরহুমার বড় ছেলে, সাবেক এমপি জাকারিয়া তাহের সুমন বলেন, আমার মায়ের জন্য সবাই দোয়া করবেন। আল্লাহ যেন তাকে জান্নাতবাসী হিসাবে কবুল করে। মরহুমার জানাজা ও মোনাজাত পরিচালনা করেন মাওলানা আবু নোমান।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ