বরুড়া উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি করা হয়েছে ঝলম ইউনিয়নের চেয়ারম্যান মো. নূরুল ইসলামকে ও সাধারণ সম্পাদক করা হয়েছে সাবেক ছাত্রনেতা গাজী মো. বিল্লাল হোসেনকে।

বিজ্ঞাপন

সাংগঠনিক সম্পাদক ৬জনের নাম ঘোষণা করা হয়েছে। তারা হলেন, আক্তার হোসেন পাটোয়ারি, জহিরুল ইসলাম মেম্বার, মহসিন পারভেজ, মাহবুব আলম, মিরাজ হোসেন ও জাহাঙ্গীর আলম।

উক্ত কমিটি অনুমোদন দেওয়া হয় ৮ই অক্টোবর ২০১৯। গতকাল রবিবার (১০মে) সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশিত হয়। আহবায়ক আবদুল হাই বাবলু, যুগ্ম আহবায়ক এনামুল হক এনাম,যুগ্ম আহবায়ক বাবু প্রদীপ দত্ত স্বাক্ষরিত কুমিল্লা দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক লীগ এই কমিটির অনুমোদন দিয়েছেন।

গতবছর অনুমোদন দেওয়া হয় কিন্তু এই বছরে প্রকাশিত হয়। এর কারণ জানতে চাওয়া সদ্য নবগঠিত কমিটি সভাপতি- নরুল ইসলামের কাছে। তিনি বলেন, দেশের ক্লান্তিলগ্নে করোনাভাইরাস সংকটকালে ও রাজনৈতিক বিষয়ের জটিলতা প্রকাশ করতে দেরি হয়েছে।

সম্প্রতি কুমিল্লা জেলা স্বেচ্ছাসেবক লীগের অনুমোদন করা ওই কমিটি ফেসবুকে ভাইরাল হয়েছে। অভিনন্দনে ভাসছে নয়া কমিটি।

নবগঠিত কমিটি সভাপতি নরুল ইসলাম বলেন, বঙ্গবন্ধু আদর্শকে বুকে ধারণ করে আমার নেতা আবদুল হাই বাবলু ও মইনুল ইসলাম চেয়ারম্যান যে নির্দেশনা দিবেন, তা আমি পালন করতে সর্বদা প্রস্তুত।

অন্যদিকে সাংগঠনিক সম্পাদক- মাহবুব আলম বলেন,
আমি জাতির পিতা বঙ্গবন্ধু মুজিবের আদর্শ এবং আমার নেতা এ এন এম মইনুল ইসলাম সাহেবের নেতৃত্বে অবিচল আস্থা আর বিশ্বাসের সাথে সাংগঠনিক কাজ করে যাবো। আমার উপর অর্পিত এই দায়িত্ব দল,সমাজ এবং সর্বোপরি মানুষের কল্যাণে ব্যয় করে যাবো।

অনুমোদিত ওই কমিটিতে সভাপতি-সাধারণ সম্পাদক ছাড়াও ৭জন সহ-সভাপতি, ৬জন যুগ্ম সম্পাদক, ৬জন সাংগঠনিক সম্পাদক, নানা দাফতরিক সম্পাদক ও ২৭ জন সদস্য রাখা হয়েছে।