ডেস্ক রিপোর্টঃ বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, দেশে গণতন্ত্র আছে কিন্তু গণতন্ত্র নেই বিএনপির ঘরে, গণতন্ত্র নেই এই দলটির ভেতরে। অথচ তারা কতোরকম কথা বলছে। যাদের মধ্যে গণতন্ত্রের লেশমাত্র নেই তারা দেশে গণতন্ত্র কিভাবে প্রতিষ্ঠিত করবে? বিএনপির অভ্যন্তরে গণতন্ত্রের চর্চা নেই। তারা গণতন্ত্রের চর্চা করেনা।

বুধবার দুপুরে কুমিল্লা-৬ আসনের সংসদ সদস্য হাজী আকম বাহাউদ্দিন বাহারের কন্যার বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানস্থল নগরীর কুমিল্লা ক্লাবে যাওয়ার আগে কুমিল্লা সার্কিট হাউজে সাংবাদিকদের প্রশ্নের জবাবে সেতুমন্ত্রী এসব কথা বলেন। এসময় স্থানীয় সরকার মন্ত্রী তাজুল ইসলাম, কুমিল্লা জেলা প্রশাসক মোঃ আবুল ফজল মীর, পুলিশ সুপার সৈয়দ নূরুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

ঢাকার সিটি করপোরেশন নির্বাচন প্রসঙ্গে মন্ত্রী ওবায়দুল কাদের বলেন, ইভিএম সর্বজন স্বীকৃত আধুনিক পদ্ধতি। ইভিএমমে সুষ্ঠু নির্বাচন হয়, অতীত অভিজ্ঞতা থেকে দেখা যায় যেখানে ইভিএমে নির্বাচন হয়েছে সেখানে বিএনপি জিতেছে। ইভিএম হলে কারো অসুবিধা নেই। ইভিএমে সুষ্ঠ ফ্রি এন্ড ফেয়ার নির্বাচনের নিশ্চয়তা আছে। একটা শান্তিপূর্ণ অবাধ ও সুষ্ঠ নির্বাচন অনুষ্ঠানের জন্য নির্বাচন কমিশনকে স্বাধীন ভ‚মিকা পালনে সরকাররের পক্ষ থেকে সর্বাত্মক সহযোগিতা দেওয়া হবে।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: