বিজয়পুর উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্র-ছাত্রী সংসদের বার্ষিক সাধারণ সভা

সদর দক্ষিণ প্রতিনিধিঃ কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার ঐতিহ্যবাহী বিজয়পুর উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্র-ছাত্রী সংসদের বার্ষিক সাধারণ সভা ও ঈদ পুনর্মিলনী ২০১৮ পবিত্র ঈদ উল আযহার পরদিন স্কুল মিলনায়তনে বিকাল ৩.০০ ঘটিকায় অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন কুমিল্লা বিশ^বিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এমরান কবির চৌধুরী। বিজয়পুর উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্র-ছাত্রী সংসদের সভাপতি আলহাজ¦ মোঃ হুমায়ুন কবির এর সভাপতিত্বে মুক্ত আলোচনায় অংশ গ্রহন করেন উপদেষ্টা কমিটির সদস্য ডাঃ রাজ মোহন পাল, প্রকৌশলী মোঃ রুহুল আমিন ও ডাঃ মোঃ হাসানুজ্জামান জুয়েল প্রমুখ। এ সময় উপস্থিত ছিলেন উপদেষ্টা কমিটির আহবায়ক এ.আর.এম.হারিসুর রহমান, উপদেষ্টা কমিটির সদস্য মোঃ গিয়াস উদ্দিন, ডাঃ হুমায়ুন কবির মোল্লা সেলিম, মোঃ বাহাদুর হোসেন, সৈয়দ শাহাদাত হোসেন, কবির উদ্দিন মোল্লা, বিজয়পুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মোকশেদ আলীসহ বিজয়পুর উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্র-ছাত্রী সংসদ ২০১৬-১৮ এর কার্যনির্বাহী কমিটির সকল সদস্যবৃন্দ ও রেজিষ্ট্রিকৃত প্রাক্তন ছাত্র-ছাত্রীবৃন্দ। অনুষ্ঠানে প্রাক্তন ছাত্র-ছাত্রী সংসদের সাধারণ সম্পাদক নারায়ণ চন্দ্র পাল ২০১৬-২০১৮ বছরের প্রতিবেদন পেশ করেন।

উক্ত অনুষ্ঠানে বিজয়পুর উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্র-ছাত্রী সংসদের ২০১৮-২০২০ দুই বছর মেয়াদী কার্যনির্বাহী কমিটি ও উপদেষ্টা কমিটি ঘোষনা করা হয়। কার্যনির্বাহী কমিটিতে আলহাজ¦ মোঃ হুমায়ুন কবির কে পুনরায় সভাপতি ও মোঃ মজিবুর রহমান রব কে সাধারণ সম্পাদক করে ১৭ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষনা করা হয়। কমিটিতে সহ-সভাপতি মোঃ আব্দুল ওহাব, মোঃ হারুন অর রশিদ,সহ-সাধারণ সম্পাদক পলাশ পাল, সাংগঠনিক সম্পাদক রাশেদ মাহমুদ শাওন, অর্থ সম্পাদক ডাঃ আবুল বাশার, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মোঃ জহিরুল ইসলাম, প্রচার সম্পাদক মোঃ মাইন উদ্দিন জসিম, দপ্তর সম্পাদক তফাজ্জল হোসেন ফেরদৌস,আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মোঃ আরিফুর রহমান,নির্বাহী সদস্য মোঃ হুমায়ুন কবির, মোঃ খলিলুর রহমান,মো. নজির আহম্মদ হাজারী,মো. জিয়াউল হক মজুমদার রাসেল,আনোয়ার হোসেন মজুমদার সোহেল (ঢাকা প্রতিনিধি), বাদল চক্রবর্তী (চট্টগ্রাম প্রতিনিধি)।

উপদেষ্টা কমিটিতে – এ আর এম হারিসুর রহমান কে আহবায়ক করে ৯ সদস্য বিশিষ্ট উপদেষ্টা কমিটি ঘোষনা করা হয়। কমিটিতে অন্যান্য সদস্যরা হলেন-বাবু রাজ মোহন পাল, মো: গিয়াস উদ্দিন, ডা: মো: হুমায়ুন কবির মোল্লা সেলিম, মো: বাহাদুর হোসেন, সৈয়দ শাহাদাৎ হোসেন, প্রকৌশলী মো: রুহুল আমিন,কবির উদ্দিন মোল্লা,ডা: মো: হাসানুজ্জামান জুয়েল। অনুষ্ঠান শেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করা হয়। পুরো অনুষ্ঠানটি সঞ্চালনা করেন- সহ-সভাপতি মো. নজির আহম্মদ হাজারী ও বাবু চিত্ত রঞ্জন পাল।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ