বুড়িচংয়ের নিমসারে স্বতন্ত্র প্রার্থী আখলাক হায়দার সমর্থনে বিশাল মিছিল

নিজস্ব প্রতিবেদকঃ সোমবার সকাল ৯ টায় কুমিল্লা বুড়িচং উপজেলার মোকাম ইউনিয়ের নিমসার বাজার ও মহাসড়ক এলাকায় নেতাকর্মী ও সমর্থকদের উপস্থিতিতে আওয়ামীলীগের মনোয়ন বঞ্চিত স্বতন্ত্র প্রার্থী আখলাক হায়দারের সমর্থনে এক বিশাল মিছিল অনুষ্ঠিত হয়।

এসময় বুড়িচং উপজেলা চেয়ারম্যান পদপ্রার্থী (স্বতন্ত্র) আখলাক হায়দারের সমর্থনে আনারস মার্কার পক্ষে মোকাম ইউপি আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের শতাধিক নেতা কর্মী ও সহস্রাধিক সমর্থকরা বিশাল মিছিলটি বের করেন। কোরপাই পোষ্ট অফিস নিমসার বাজার ও পরিহলপাড়া সহ বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করে মোকাম ইউনিয় আওয়ামীলীগের শাখা কার্যালয়ে সংক্ষিপ্ত ব্যক্তব্যের মাধ্যমে মিছিলের সমাপ্তি ঘটে।

এসময় মোকাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী ফজজুল হক মুন্সী সহ অঙ্গসংগঠনে নেতাকর্মীদের ‘আনারস ও আখলাদ হায়দার’স্লোগানে স্লোগানে মুখরিত হয় রাজপথ।

এদিকে আসন্ন উপজেলা পরিষদের নির্বাচনকে ঘিরে কুমিল্লার বুড়িচংয়ে জোরালো প্রচার প্রচারণা চলছে আওয়ামীলীগ ও বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থীর শিবিরে। বিএনপি বা তাদের জোটের শরিক অন্য দলগুলো নির্বাচনে অংশ গ্রহণ না করলেও আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী থাকায় নির্বাচনে লড়াই হবে হাড্ডাহাড্ডি। দলীয় মনোনয়ন না পাওয়া প্রার্থীদের স্বতন্ত্র পদে নির্বাচনের ক্ষেত্রে কেন্দ্রেরও কোন বিধি নিষেধ নেই। সুষ্ঠ ভোটে নির্বাচিত প্রার্থীরা নৌকার মাঝি হিসেবে বিবেচিত হবেন বলেই জানিয়েছেন কেন্দ্রীয় শীর্ষ নেতারা। চতুর্থ ধাপের এই নির্বাচনে ১২২ টি উপজেলায় নির্বাচন অনুষ্ঠিত হবে। আগামী ১৪ই মার্চ প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দের কথা রয়েছে। সবকিছু ঠিক থাকলে আগামী ৩১ শে মার্চ নির্বাচনের ভোট গ্রহনের মধ্য দিয়ে উপজেলা গুলোতে নির্বাচন অনুষ্ঠিত হবে।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ