কুমিল্লার বুড়িচং উপজেলার কুমিল্লা-বাগড়া সড়কের চোরা কারবারিদের একটি অটোরিকশা সিএনজি পুলিশের ধাওয়া খেয়ে দক্ষিণ গ্রাম এলাকায় এক পথচারীকে চাপা দিলে মঙ্গলবার সন্ধ্যায় নান্নু মিয়া (৫৫) নামের এক ব্যক্তির মর্মান্তিক মৃত্যু হয়েছে। এর আগে একই সড়কের শংকুচাইল এলাকায় পুলিশ সিএনজিটিকে থামানোর সংকেত দিলে চালক পুলিশের নির্দেশ অমান্য করে কর্তব্যরত এএসআই মামুনুর রশিদকে ধাক্কা দিয়ে পালিয়ে যাওয়ার সময় এই দুর্ঘটনাটি ঘটে।

স্থানীয় ও পুলিশ সুত্র জানায়, জেলার বুড়িচং উপজেলার রাজাপুর ইউনিয়নের শংকুচাইল বাজারের উত্তর পাশে গতকাল মঙ্গলবার সন্ধ্যা আনুমানিক ৭ টায় নিয়মিত টহল দেওয়ার সময় কুমিল্লাগামী একটি সিএনজি অটোরিক্সাকে থামার সংকেত দেয় বুড়িচং থানার এএসআই মামুনুর রশিদের নেতৃত্বে একটি দল। সিএনজি চালক এসময় সিএনজি অটোরিক্সা দিয়ে ধাক্কা মেরে মামুনুর রশিদকে ফেলে দিয়ে দ্রুতগতিতে পালানোর চেষ্টা করে। পুলিশ এসময় সিএনজি অটোরিক্সার পিছু ধাওয়া করলে প্রায় দু’কিলোমিটার দুরে একই উপজেলার বাকশীমুল ইউনিয়নের দক্ষিণ গ্রাম বাজারে নান্নু মিয়াকে চাপা দেয়। এসময় সিএনজি অটোরিক্সাটি ফেলে চালকসহ আরোহীরা পালিয়ে যায়।

স্থানীয়রা নান্নু মিয়াকে উদ্ধার করে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে রাত ৮ টায় সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। পুলিশ পরিত্যক্ত অবস্থায় সিএনজি অটোরিক্সাটি উদ্ধার করেছে। নিহত নান্নু মিয়া বাকশীমুল ইউনিয়নের ধর্মনগর গ্রামের রুক মিয়ার ছেলে।

এএসআই মামুন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, সিএনজি অটোরিক্সাটিতে মাদক পাচাঁরকারীরা ছিল। দক্ষিণগ্রামে দুর্ঘটনার পর চালকসহ মাদককারবারীরা মাদকসহ পালিয়ে যায়।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: