কুমিল্লার বুড়িচং থানাধীন দেবপুর এলাকায় অবস্থিত পুলিশ ফাঁড়িতে নবাগত আইসি হিসেবে যোগদান করেছেন মোঃ আজিজুল বারী । বিদায়ী আইসি ছিলেন মোঃ সাজ্জাদ হোসেন। এউপলক্ষে নবাগত আইসিকে বরণ ও বিদায়ী আইসিকে দেওয়া এক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। এসময় নতুন দায়িত্ব নেওয়া আইসি সকলের সহযোগীতা কামনা করেছেন।

বিজ্ঞাপন

ফাঁড়ি সুত্রে জানা যায়, জেলার বুড়িচং উপজেলার দেবপুর এলাকায় ফাঁড়িটির অবস্থান। গোমতী নদী দ্বারা বিভক্ত উপজেলার পশ্চিম অংশের ময়নামতি, মোকাম,ভারেল্লা উত্তর ও দক্ষিণ ইউনিয়নের নিরাপত্তার দায়িত্বে রয়েছে এই ফাঁড়িটি। এখানে রয়েছে ঢাকা-চট্টগ্রাম ও কুমিল্লা-সিলেট মহাসড়কের বেশ কিছু অংশ। গত ১৩ জুলাই এই ফাঁড়িতে নবাগত আইসি পদে যোগদান করেন মোঃ আজিজুল বারী।

তিনি ২০০৫ সালে এসআই পদে বাংলাদেশ পুলিশ বাহিনীতে যোগদান করেন ঝিনাইদহ জেলার কালিগঞ্জ থানায়। এরপর একে একে কুড়িগ্রাম, লালমনিরহাট, ঠাকুরগাঁও, গাইবান্ধা, দিনাজপুর জেলার বিভিন্ন থানা, ডিবি, ডিএসবিতে কর্তব্যপালন শেষে ২০১৮ সালে ইন্সপেক্টর হিসেবে পদোন্নতি পায়। সর্বশেষ চট্টগ্রাম জেলা পুলিশে কিছুদিন কর্মরত থেকে কুমিল্লার বুড়িচং থানাধীন দেবপুর ফাঁড়িতে যোগদান করেন। তার যোগদান উপলক্ষে ফাঁড়িতে এক অনুষ্ঠান করা হয়। এসময় তিনি আইন-শৃঙ্খলা রক্ষায় সকলের সহযোগীতা কামনা করেন। তিনি আরো বলেন, ফাঁড়ি এলাকায় মাদক, জুয়া, আইন-শৃঙ্খলা রক্ষাসহ ইভটিজিংয়ের বিরুদ্ধে কোন আপোষ করা হবেনা। আজীজুল বারী রংপুর জেলার পীরগাছা উপজেলার মকরমপুর গ্রামের বাসিন্দা। এদিকে দেবপুর ফাঁড়ির সাবেক আইসি সাজ্জাদ হোসেন পরবর্তী কর্মস্থল হিসেবে কুমিল্লা গোয়েন্দা পুলিশে বদলী হয়েছেন।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: