রোববার কুমিল্লার বুড়িচং উপজেলার দেবপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোঃ সাজ্জাদ হোসেন সহ বিভিন্ন গ্রামের ৮ জনের লোকের করোনা সংক্রমণে নমুনা পরীক্ষার ফলাফল এসেছে পজেটিভ। বিষয় টি নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা মোঃ মীর হোসেন মিঠু।

গত কয়েক দিন ধরে বুড়িচং উপজেলার বিভিন্ন গ্রাম থেকে নানা জনের নমুনা সংগ্রহ করে করোনা ভাইরাস সংক্রমণের পরীক্ষা করার জন্য পাঠানো হয়েছে। রোববার দুপুরে বুড়িচং উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা মোঃ মীর হোসেন মিঠু এ সমস্ত পরীক্ষার ফলাফল আসলে তিনি জানান ৮ জনের করোনা ভাইরাস সংক্রমণের ফলাফল এসেছে পজেটিভ।

এর মধ্যে বুড়িচং থানার দেবপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর মোঃ সাজ্জাদ হোসেন এর করোনা ভাইরাস সংক্রমণের ফলাফল এসেছে পজেটিভ। তবে এ পুলিশ কর্মকর্তা মোঃ সাজ্জাদ হোসেন বিগত এক সাপ্তাহ ধরে বাসায় রেস্টে আছেন। অপর দিকে ফলাফল পজেটিভ আসা লোকজন হল বুড়িচং সদর ইউনিয়ন এর আরাগ আনন্দ পুর গ্রামের মোঃ বদিউ আলম, পীর যাত্রাপুর ইউনিয়ন এর সাদক পুর গ্রামের মোঃ নেয়ামত উল্লাহ, একই ইউনিয়ন এর কন্ঠ নগর গ্রামের আনোয়ারা বেগম(৫৭), বদি উজ্জামান(৪০),এম কামাল হোসেন (৩৫),সায়মা আক্তার (৩২)এবং সদর ইউনিয়ন এর হরিপুর গ্রামের তাছলিমা আক্তার (২৮)।

বুড়িচং উপজেলা প্রশাসন, স্বাস্থ্য বিভাগ এবং পুলিশ বিভাগ সচেতনায় সকলের প্রতি ব্যাপক নজর রেখেছে। উপজেলার প্রসাশনের একটি সূত্র জানায় সম্ভব হলে অনাক্রান্তের বিষয় বিবেচনা করে লকডান করে দেয়া হবে।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: