বুড়িচংয়ে পূর্ণমতি বাজারের শরীফ টেলিকমে দুর্ধর্ষ চুরি সংঘঠিত

নিজস্ব প্রতিবেদকঃ কুমিল্লার বুড়িচং উপজেলার পূর্ণমতি বাজারের শরীফ টেলিকম এন্ড কম্পিউটার ব্যবসা প্রতিষ্ঠানে প্রকাশ্য দিবালোকে পিছনের টিনের বেড়া কেটে ভিতরে প্রবেশ করে ব্যবসায়িক মোবাইল, নগদ টাকা ও মোবাইল সামগ্রীসহ আনুমানিক প্রায় ১ লক্ষাধিক টাকার মালামাল চুরি করে নিয়ে যায়। রোববার বিকেলে এই ঘটনায় বুড়িচং থানার এস.আই. মোয়াজ্জেম হোসেন সঙ্গীয় ফোর্স সহ ঘটনাস্থল পরিদর্শন করেন।

অভিযোগের বিবরনে জানা যায় বুড়িচং উপজেলার সদর ইউনিয়নের কুমিল্লা-বুড়িচং-ব্রাহ্মনপাড়ার সড়কের পাশে অবস্থিত পূর্ণমতি বাজারের শরীফ টেলিকম এন্ড কম্পিউটারে গত শুক্রবার জুম্মার নামাজের সময় ব্যবসা প্রতিষ্ঠানের মালিক মোঃ শরীফ মিয়া নামাজ পড়ার জন্য দোকান তালাবদ্ধ করে মসজিদে যান। নামাজ শেষে মো: শরীফ মিয়া দোকানে প্রবেশ করে দেখেন ব্যবসা প্রতিষ্ঠানের সমস্ত মালামাল এলোমেলো ছড়িয়ে ছিটিয়ে ফ্লোরে পড়ে আছে। মো: শরীফ মিয়া আরো জানান চিহ্নিত চোরেরা তার ব্যবসা প্রতিষ্ঠানের পিছনের টিনের বেড়া এবং হার্ডবোর্ডের তৈরী রেক ও গ্লাস ভেঙ্গে ভিতরে প্রবেশ করে ক্যাশবাক্স থেকে ৫০ হাজার টাকা, ফ্লেক্সিলোডের মোবাইল ৮-১০ টি মোবাইল সেট, বিভিন্ন কোম্পানির মোবাইল স্ক্র্যাচ কার্ড ২০ হাজার টাকার সহ প্রায় ১ লক্ষাধিক টাকার মালামাল চুরি করে নিয়ে যায়। শরীফ মিয়া আরো জানায় তাৎক্ষনিকভাবে পাশের্^র চা দোকানদার মোমিন মিয়ার শালা স্বপন মিয়া (৩৫) একই গ্রামের আব্দুর রহিমের ছেলে এবং সমন্ধি সফিকের ছেলে শরীফুল ইসলাম (১৮) কে বিষয়টি জানাতে গেলে তখন শরীফুল ইসলাম বলে আমি শব্দ শুনেছি এবং আমার কাকা স্বপন পিছন দিক দিয়ে ওকি দিয়ে দেখে ভিতরে কিছু আছে কি না। দোকান মালিক শরীফ মিয়া জানায় আমি গিয়ে দেখি স্বপন মিয়া টিউবওয়েলের পানি দিয়ে হাত পা পরিষ্কার করেন এবং চুরির বিষয়ে জিজ্ঞাসা করলে তিনি বলেন যে আমি কিছুই জানি না বলে অতি দ্রুত স্থান ত্যাগ করে । পরে চা দোকানদারের অপর কর্মচারী শরীফের জামাকাপড় খুলে দেখা যায় শরীফুল ইসলামের বিভিন্ন স্থানে টিন গ্লাস এবং হার্ডবোডের কাটা দাগ ও আচর রয়েছে। এলাকার সাহেব সর্দার গণ্যমান্য ব্যাক্তিবর্গকে বিষয়টি জানানো এবং দেখানো হয়।

এই ঘটনায় শরীফ টেলিকমের মালিক শরীফ মিয়া বাদী হয়ে শুক্রবার রাতে বুড়িচং থানায় উল্লেখিত ২ জনকে আসামি করে একটি অভিযোগ দায়ের করা হয়। রোববার বিকেলে বুড়িচং থানার এসআই মোয়াজ্জেম হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ