বাংলাদেশ ইউনিয়ন পরিষদগুলোর মধ্যে ২০১৮-২০১৯ অর্থ বছরে দেশের বিভিন্ন বিভাগীয় পর্যায় “লোকাল গভর্ণ্যন্স সাপোর্ট প্রজেক্ট-৩” (এলজিএসপি-৩) এ দক্ষতা ভিত্তিক মূল্যায়নের অনুদানের জন্য, ইউনিয়নের ব্যাপক উন্নয়নের ধারা অব্যাহত রাখা, পরিষদের সচিব ও সদস্যদের পরিশ্রম, সততা দক্ষতার জন্য ‘ইউনিয়ন পরিষদ ফোরাম’ এর উদ্যোগে অসাধারন কাজের স্বীকৃতিস্বরুপ সম্মানিত চেয়ারম্যানকে ইউনিয়ন পরিষদ স্বর্নপদক সম্মাননা স্মারক প্রদান করেন কুমিল্লার বুড়িচং উপজেলার মোকাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ ফজলুল হক মুন্সীকে। উল্লেখ্য কোভিড-১৯ করোনার পরিস্থিতির কারনে আনুষ্ঠানিকভাবে এ পদকটি হস্তান্তর করা সম্ভব হয় নি। তাই গত ৭ অক্টোবর সম্মাননা স্মারক স্বর্নপদকটি বাংলাদেশ ইউনিয়ন পরিষদ ফোরাম সংগঠনটি মোঃ ফজলুল হক মুন্সীর নিকট হস্তান্তর করেন।

সোমবার এ স্বর্নপদক পাওয়ায় কুমিল্লার বুড়িচং উপজেলার মোকাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ ফজলুল হক মুন্সী বাংলাদেশ ইউনিয়ন পরিষদ ফোরামের পক্ষ থেকে স্বর্নপদকপ্রাপ্ত শ্রেষ্ঠ চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় ইউনিয়ন আওয়ামীলীগ অঙ্গসংগঠন, পরিষদের সচিব ও সদস্যবৃন্দ এবং ইউনিয়নের স্বর্বস্তরের জনগনের পক্ষে ফুলেল শুভেচ্ছা ও সংবর্ধনা প্রদান করা হয় ইউনিয়ন পরিষদ হলরুমে।

অনুষ্ঠানের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন ইউনিয়ন পরিষদের সচিব মোঃ লিয়াকত আলী।

এসময় সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে সংবর্ধিত স্বর্নপদকপ্রাপ্ত চেয়ারম্যান মোঃ ফজলুল হক মুন্সীকে ফুল দিয়ে শুভেচ্ছা ও সংবর্ধনা প্রদান করা হয়। সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ আলী হায়দার।

অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগ নেতা মোঃ ইমাম হোসেন, ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি মোঃ ফারুক হোসেন ভূইয়া, সাংগঠনিক সম্পাদক মহসিন কামাল, দপ্তর সম্পাদক মোঃ ফজলুল হক, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সহ-সভাপতি মোঃ আবুল কাশেম, সেক্রেটারী মোঃ মনিরুল ইসলাম, ইউনিয়ন পরিষদের সদস্য যথাক্রমে মোঃ জয়নাল আবেদিন, মোঃ রফিকুল ইসলাম, মোঃ সামসুল হক, মোঃ আবু তাহের, মহিলা সদস্য মোর্শেদা বেগম, রহিমা আক্তার, ইউনিয়ন পরিষদের উদ্যোক্তা মোঃ সেলিম রেজা, প্রতিবন্ধি পরিষদের সদস্য সচিব মোঃ জাহাঙ্গীর হোসেন প্রমুখ। এসময় ইউনিয় আওয়ামীলীগ অঙ্গসংগঠন ও বিভিন্ন পর্যায়ের গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। উল্লেখ্য মোঃ ফজলুল হক মুন্সী চেয়ারম্যান উপজেলা পর্যায়েও তিনি দু’বার শ্রেষ্ঠ্য চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়েছেন।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: