কুমিল্লার ব্রাহ্মণপাড়ার সদর বাজারে আকস্মিক অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত এলাকা পরিদর্শণ করেন গতকাল ২৬ আগষ্ট বুধবার দুপুরে কুমিল্লা জেলা প্রশাসক মোঃ আবুল ফজল মীর।

উপজেলা প্রশাসন ও দুর্যোগ ব্যবস্থাপনা শাখার আয়োজনে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্থ ১১ জন ব্যবসায়ীকে নগদ ১১ হাজার টাকা ও ৩০ কেজি করে চাল সহায়তা করা হয় ।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা জেলা প্রশাসক মোঃ আবুল ফজল মীর, সভাপতিত্ব করেন ব্রাহ্মণপাড়া উপজেলা নির্বাহী অফিসার ফৌজিয়া সিদ্দিকা ,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুমিল্লা জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা মোঃ মনিরুল হক।

এসময় উপস্থিত ছিলেন বুড়িচং উপজেলা নির্বাহী অফিসার ইমরুল হাসান, ব্রাহ্মণপাড়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ জাফর সাদিক চৌধুরী, ব্রাহ্মণপাড়া থানা অফিসার ইনচার্জ আজম উদ্দিন মাহমুদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম সুজন, সাহেবাবাদ ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাজী মোস্তফা সারোয়ার খান,যুগ্ম সাধারণ সম্পাদক মনিরুল হক, সদর ইউনিয়নের চেয়ারম্যান হাজী জসিম উদ্দিন, উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ইসমাইল নয়ন। এছাড়াও উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারীবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: