কুমিল্লার ব্রাহ্মণপাড়ার উপজেলার শশীদল ইউনিয়নের দক্ষিন শশীদল গ্রামে ১৩ মে দুপুরে দুই গ্রুপের সংঘর্ষে নারী পুরুষ সহ ১২ জন আহত হয়ে ব্রাহ্মণপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ভর্তি রয়েছে ।

বিজ্ঞাপন

এলাকাবাসী ও আহত সূত্রে জানাগেছে দক্ষিন শশীদলের মৃত মানিক মিয়া ছেলে মনির হোসেন দিপু ও খোয়াজ আলী মেম্বারের মধ্যে জমি নিয়ে দীর্ঘ দিন যাবত বিরুধ চলছিল। এই নিয়ে এলাকাতে দুই গ্রুপের মধ্যে একাধীকবার সালিশ বৈঠক হলেও বিরুধটি মিমাংশা হয়নি। তার ফলশ্ররুতিতে মৃত মানিক মিয়ার ছেলে মনির হোসেন দিপু ও তার ভাই তুহিনের সাথে অপর গ্রুপের খোয়াজ আলী মেম্বাবারে ছেলে জজু মিয়া ও শিপনের সাথে পুকুরের মাটি কাটা নিয়ে কথা কাটাকাটি হয়ে তাদের মধ্যে সংঘর্ষে লিপ্ত হয়ে উভয় গ্রুপের ১২ জন আহত হয়। আহতদের এলাকাবাসী উদ্ধার করে ব্রাহ্মনপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

আহতরা হল মৃত মানিক মিয়ার ছেলে মনির হোসেন দিপু (৩৫) তার ভাই তুহিন (৪৫) তার বোন রুমা আক্তার (৩৫) মনির হোসেন দিপু স্ত্রী রহিমা আক্তার (২৮) তুহিনের স্ত্রী রোপালী আক্তার (৩০) অপর গ্রুপের মোঃ খোয়াজ আলী মেম্বার (৭০) তার ছেলে জজু মিয়া (৫০) তার ভাই শিপন (৪০) তার ভাই রাসেদ (২৬) রবিউল (২০) শিপনের স্ত্রী সুমি আক্তার (২৮) সংঘর্ষে আহত হয়। আহতদের এলাকাবাসী ও স্বজনরা ঘটনার স্থান থেকে উদ্ধার করে ব্রাহ্মণপাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এই ব্যাপারে উভয় গ্রুপের মামলা দায়েরের প্রস্ততি চলছে।