আশিকুর রহমানঃ কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় পুলিশের পৃথক পৃথক অভিযানে ৬ মাদক সেবী ও গাজা ইয়াবাসহ ৯ জনকে গ্রেফতার করা হয়। এসময় তাদের কাছ থেকে ৪ কেজি গাজা ও ৬০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে পুলিশ। গতকাল বুধবার সকালে গ্রেফতারকৃতদের কোর্টোর মাধ্যমে কুমিল্লা জেল হাজতে প্রেরণ করা হয়েছে। বিষয়টি জানিয়েছেন থানা অফিসার ইনচার্জ সৈয়দ আবু মোঃ শাহজাহান কবির।

তিনি জানান, গত ২৬ ফেব্রুয়ারি মঙ্গলবার রাতে থানার এস আই সাইফুজ্জামান, এস আই যুযুৎসু যশ, এস আই বাবুল হোসেন, এস আই জাকির হোসেন, এই আই রাজু আমাম্মেদ, এএস আই গিয়াস উদ্দিন, এএস আই পরীক্ষিৎ দেবনাথ, এএস আই হেলাল উদ্দিন, এএস আই দিপংকর সহ অন্যান্য অফিসারগণ গোপন সংবাদের ভিত্তিতে সঙ্গীয় ফোর্স সহ উপজেলা শশীদল এলাকায় অভিযান পরিচালনা করে। এসময় ঐ এলাকায় মাদক সেবন করে প্রকাশ্যে মাতলামী করার সময় ব্রাহ্মণবাড়ীয় জেলার আখাউড়া থানার গঙ্গানগর এলাকার সুরেশ রবি দাশের ছেলে সাগর রবি দাশ (৩৫), একই জেলার কসবা উপজেলার গুপিনাথপুর এলাকার মৃত নান্নু মিয়ার ছেলে আইয়ূব খান (৩৫), কুমিল্লার লাকসাম উপজেলার মধ্য লাকসাম এলাকার ফখরুল ইসলামের ছেলে জাহিদুল ইসলাম লোটাস (৩৪), চান্দিনা উপজেলার মাইশকাইড় এলাকার মৃত কাদের মিয়ার ছেলে আমজাদ হোসেন (২৮), ব্রাহ্মণপাড়া উপজেলার নাইঘর নোয়াপাড়া গ্রামের আবু তাহেরের ছেলে আবুল কালাম (৩৫) এবং শশীদল উত্তর পাড়া গ্রামের আবুল হোসেনের ছেলে কবির আহাম্মদ (৪২) কে গ্রেফতার করে।

এছাড়াও একই দিনে উপজেলার দক্ষিণ তেতাভূমি গ্রামের মৃত আলী আহাম্মদের ছেলে বাবুল মিয়া (৫০) এবং একই এলাকার বাঁশতলী গ্রামের মৃত আঃ হামিদ মিয়ার ছেলে মোঃ খোরশেদ আলম (২৪) কে বাবুল মিয়ার বসত ঘর থেকে ৪ কেজি গাজাসহ গ্রেফতার করে থানা পুলিশ।

অপর দিকে থানা পুলিশ উপজেলার নাইঘর গ্রামের নোয়াপাড়া এলাকার মোঃ রুক্কু মিয়ার ছেলে মোঃ মাহবুব আলম (২৪) কে তার নিজ এলাকা থেকে গ্রেফতার করে। এসময় পুলিশ তার কাছ থেকে ৬০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। গতকাল সকালে গ্রেফতারকৃতদের জেল কোর্টের মাধ্যমে কুমিল্লা জেল হাজতে প্রেরণ করা হয়েছে।