দেশব্যাপী করোনা মহামারীর কারনে রিক্সা চালক,সিএনজি চালক ও কর্মহীন অসহায়দের মাঝে ব্রাহ্মণপাড়া ও বুড়িচং উপজেলা সার্বভৌমত্ব রক্ষা পরিষদ সরপের যৌথ আয়োজনে বুড়িচং সদর বাজার থেকে এই ইফতার সামগ্রী বিতরন করা হয় ১৮ মে সোমবার ।

বিজ্ঞাপন

সার্বিক সহযোগিতায় ছিলেন বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য ও দক্ষিণ জেলা মহিলা দলের সাধারণ সম্পাদক .দক্ষিণ জেলা সার্বভৌমত্ব রক্ষা পরিষদ এর আহ্বায়ক এড. সাবেরা আলাউদ্দিন হেনা, কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির সদস্য ও বুড়িচং উপজেলা বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক ময়নামতি মেডিকেল কলেজের সহকারী অধ্যাপক ডাঃ নজরুল ইসলাম শাহীন ।

এসময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বুড়িচং উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবির বাবুল, বুড়িচং উপজেলা সার্বভৌমত্ব রক্ষা পরিষদের আহ্বায়ক নাজির মাহমুদ ভূঁইয়া নছির, ব্রাহ্মণপাড়া উপজেলা সার্বভৌমত্ব রক্ষা পরিষদের আহ্বায়ক আনিছুর রহমান টুটুল, বুড়িচং উপজেলা সার্বভৌমত্ব রক্ষা পরিষদের সদস্য সচিব মোঃ হাসান মাস্টার, বুড়িচং উপজেলা সার্বভৌমত্ব রক্ষা পরিষদের যুগ্ম আহ্বায়ক এমরান হোসেন, সাব্বির আহমেদ, তোফায়েল আহমেদ রুবেল, জাহিদুল ইসলাম, জালাল উদ্দিন খান,স্বপন আহমেদ পাখি, নুরুল ইসলাম রিমন, ইকবাল হোসেন ভূঁইয়াা, হৃদয় হাসান, প্রবাসী ফোরামের যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তফা কামাল জিলানী, ছাত্রদল নেতা কবির হোসেন, মামুনুর রশিদ সহ আরো অনেকে উপস্থিত ছিলেন।