মাহদী হাসান।। কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজে ২০১৯-২০ সেশন এর নবীন শিক্ষার্থীদের স্বাগত জানিয়ে শুভেচ্ছা মিছিল করেছে কুমিল্লা ভিক্টোরিয়া কলেজ ছাত্রলীগ । গতকাল ১ অক্টোবর মঙ্গলবার বেলা ১১টায় কলেজের ডিগ্রী শাখার গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে কলা ভবনের সামনে এসে শেষ হয় মিছিলটি ।

এসময় বিভিন্ন স্লোগানের মাধমে নবীন শিক্ষার্থীদের স্বাগত জানান ছাত্রলীগ নেতাকর্মী। এছাড়া বিভিন্ন ডিপার্টমেন্ট অরিয়েন্টেশন ক্লাসে নবীন শির্ক্ষাথীদের সাথে শুভেচ্ছা বিনিময় করেন কলেজ ছাত্রলীগের নেতৃবৃন্দ।

মিছিলে নেতৃত্ব দেন কুমিল্লা মহানগর ছাত্রলীগের যুগ্ন আহবায়ক নাইমুল হক হিমেল ও কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজ ছাত্রলীগের আহবায়ক কাজী সায়েম ।

এসময় উপস্থিত ছিলেন, আহবায়ক কমিটির সিনিয়র সদস্য রাকিবুল ইসলাম,আহবায়ক কমিটির সদস্য দীপ চক্রবর্তী,কামরুল ইসলাম,রাসেল আহমেদ,তুরাগ,রফিকুল ইসলাম,এমরান হোসেন,কলেজর বিভিন্ন বিভাগের ছাত্রলীগের নেতা কাজী সিরাজ,তৌহিদুল ইসলাম প্রমুখ।

নবীন শিক্ষার্থীদের উদ্দেশ্যে কুমিল্লা মহানগর ছাত্রলীগের যুগ্ন আহবায়ক নাইমুল হক হিমেল বলেন,দক্ষিণ এশিয়া অন্যতম সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ। এই সংগঠন অতিতে ভাষা আন্দোলন থেকে শুরু করে প্রতিটি আন্দোলনে গুরুত্বর্পূণ ভূমিকা পালন করেছে। ছাত্রলীগ ছাত্রদের সকল অধিকার আদায়ের সবসময় আছে ও থাকবে ।

কলেজ ছাত্রলীগের আহবায়ক কাজী সায়েম বলেন,ভিক্টোরিয়া কলেজ ছাত্রলীগ সাধারণ শিক্ষার্থীদের ন্যায্য অধিকার আদায়ে সবসময় সংগ্রাম করছে । জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য হাজী আ.ক.ম বাহা উদ্দিন বাহার এমপি’র আদর্শ, অনুপ্রেরনা ও সার্বিক সহযোগিতায় অন্য সকল ইউনিট থেকে কুমিল্লা ভিক্টোরিয়া কলেজ ছাত্রলীগ শক্তিশালী।