মো. নাজিম উদ্দিনঃ কোটি কোটি মানুষের আস্থার প্রতীক নৌকা পক্ষে ভোট চেয়ে নির্বাচনের বার্তা নিয়ে জনসাধারনের মাঝে গণসংযোগ করেছেন আসন্ন একাদ্বশ সংসদ নির্বাচনে কুমিল্লা৩ মুরাদনগর আসনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী মুরাদনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান ক্লিন ইমেজ ব্যাক্তিত্ব সৈয়দ আবদুল কাইয়ুম খসরু, (জনতার খসরু ভাই)। বৃহস্পতিবার বিকেল থেকে রাত্র পর্যন্ত উপজেলার পান্তিবাজার, বাশঁকাইট, উরিশ্বর, গান্দ্রা, বাবুটিপাড়া রামপুর, ছালিয়াকান্দি, বোড়ারচর, জাহাপুরসহ বেশকয়েকটি এলাকায় এই গনসংযোগ করেন তিনি। এসময় জনসাধারনের মাঝে লিফলেট বিতরনের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র নেতৃত্বে সরকারের উন্নয়নের বিভিন্ন দিক তুলে ধরেন।

এসময় তিনি বলেন প্রধানমন্ত্রী যাকে নৌকার মনোনয়ন দেবেন আমরা সবাই ঐক্যবদ্ধ হয়ে তার পক্ষে কাজ করবো, ‘‘নৌকা যার, আমরা তার’’। তিনি জনসাধারনের উদেশ্যে বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশে যে উন্নয়ন হচ্ছে তা এখন সারা বিশ্বে একটি রোল মডেল, উন্নয়নের এই ধারাকে অব্যাহত রাখতে দলমত নির্বিশেষে সকলকে নৌকা প্রতীকে ভোট দিয়ে বর্তমান সরকারকে পুনরায় দেশ পরিচালনায় আনতে সকলের প্রতি আহ্বান জানান।

এদিকে জনতার খসরু ভাইকে বিভিন্ন এলাকায় গণসংযোগ করতে দেখে অতীতের সকল কোন্দল ও গ্রুপিং ভুলে গিয়ে স্বতর্ফুত ভাবে আ’লীগ ও সহযোগী অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা তার সাথে অংশগ্রহন করেন।

গনসংযোগ শেষে উল্লেখিত এলাকার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেন এবং ব্যাক্তিগত তহবিল থেকে আর্থিক অনুদান প্রদান করেন।
অন্যান্যের মাঝে এসময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সানোয়ারা বেগম লুনা, যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য তরিকুল ইসলাম দিপু, উপজেলা আ’লীগের শিক্ষা ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক শিমুল বিল্লাল, আমেরিকার জর্জিয়া আ’লীগের সভাপতি হুমায়ন কবির কাউছার, আ’লীগ নেতা লিটন কুমার ভৌমিক, ইউপি চেয়ারম্যান আবদুস সামাদ মাঝি, উপজেলা ছাত্রলীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি মাজহারুল ইসলাম, কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আসাদুজ্জামান সোহাগ, শ্রমিকলীগ নেতা পারভেজ সরকার প্রমুখ। এছাড়া আ’লীগ, ছাত্রলীগ, সেচ্ছাবেকলীগসহ বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের ইউনিয়ন ও ওর্য়াড কমিটির নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: