মুরাদনগরে পুলিশ সদস্য খুন

মুরাদনগর সংবাদদাতাঃ মুরাদনগরে জায়গা জমি সংক্রান্ত বিরোধের জের ধরে এক অবসর প্রাপ্ত পুলিশ সদস্যকে পিটিয়ে ও শ্বাসরোধ করে হত্যা করেছে। মুরাদনগর থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে। এ বিষয়ে মুরাদনগর থানায় মামলার প্রস্তুতি চলছে। গতকাল বুধবার দুপুরে মুরাদনগর থানার কামাল্লা ইউনিয়নের নেয়ামতপুর গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় সুত্র ও পুলিশ জানায়, জায়গা জমির বিরোধের কারনে গত বুধবার দুপুরে মুরাদনগর উপজেলার নেয়ামতপুর গ্রামের মৃত আক্কাছ আলী চৌধুরীর ছেলে অবসর প্রাপ্ত পুলিশ সদস্য নজরুল ইসলাম চৌধুরী ওরফে নান্নু মিয়া (৬২)সাথে একই গ্রামের পার্শ্ববর্তী বাড়ির মৃত হাজী আবদুল লতিফের ছেলে আবদুল করিমের(৫০) সাথে কথা কাটা কাটির এক পর্যায়ে করিম ও তার স্ত্রী সাহিদা পিটিয়ে ও অন্ডকোষে চাপদিয়ে ধরে রাখলে সাথে সাথেই নজরুল ইসলাম চৌধুরী ওরফে নান্নু মিয়া মূর্ছা যায় ও ঘটনাস্থলেই নিহত হয়। পুলিশের সুরতহাল রিপোর্টে জানা যায় নিহতের ডানকানের নিচে আঘাতের চিহ্ন রয়েছে।

জানাযায়, গত ২ মাস ধরে আঃ করিমের সাথে বাড়ীর সিমানা নিয়ে নজরুল ইসলামের দ্বন্দ্ব চলে আসছিলো।

এ বিষয়ে মুরাদনগর থানার অফিসার ইনচার্জ এস এম বদিউজ্জামান জানান খবর পেয়ে সাথে সাথেই ঘটনাস্থল পরিদর্শন করি। ময়না তদন্তের জন্য নিহতের লাশ থানায় আনা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে।