মুরাদনগর সংবাদদাতাঃ বিয়াম ফাউন্ডেশন কতৃক অনুমোদিত এবং মুরাদনগর উপজেলা প্রশাসন পরিচালিত শিক্ষা প্রতিষ্ঠান বিয়াম ল্যাবরেটরি স্কুলের বার্ষিক পরীক্ষার ফলাফল ঘোষনা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

রবিবার দুপুরে উপজেলার নগরপাড়ে বিয়াম ল্যাবরেটরি স্কুলের মিলনায়তনে ফলাফল ঘোষনা অনুষ্ঠিত হয়। বিদ্যালয়রে অধ্যক্ষ মো: নুরুল ইসলামের সভাপতিত্বে এবং সহকারি শিক্ষক নাজমুল করিম মুবিনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফলাফল ঘোষনা ও পুরস্কার বিতরণ করেন অত্র বিদ্যালয়ের সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ রাসেলুল কাদের। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউএনও’র সহধর্মীনী মিসেস পিংকি রহমান।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে আরো বক্তব্য রাখেন কোম্পানীগঞ্জ বদিউল আলম উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ মফিজ উদ্দিন, ডা: ফারুখ আজম, হারুন আল রশিদ, রফিকুল ইসলাম।

অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন, প্রভাষক ফাতেমা বেগম, সেলিনা বেগম, সাবিত্রী রানী সাহা, আবদুল খালেক, মরিয়ম আক্তার, সাহিদা আক্তার, নাহিন আখি, সাব্বির রহমান, শিখা রানী পাল, রিনা দেবনাথ,নাজমুন্নাহার লুৎফা,মৌসুমি আক্তার, ইয়ানুর আক্তার, বাধন দেব প্রমুখ। এছাড়াও বিদ্যালয়ের সকল ছাত্র-ছাত্রী ও অভিভাবক বৃন্দ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে ফলাফল প্রকাশের পর সকল ছাত্র-ছাত্রীদের মাঝে পুরস্কার বিতরন করা হয়।