লাকসামে ৪ হাজার পিস ইয়াবাসহ ১৪ মামলার আসামি মুরাদ গ্রেপ্তার

লাকসাম প্রতিনিধিঃ কুমিল্লার লাকসাম পৌর এলাকার গাজীমুড়া গ্রামে অভিযান চালিয়ে ৪ হাজার পিস ইয়াবা ট্যাবলেট ও মাদক বিক্রির নগদ ৯৩ হাজার ৭৭০ টাকা উদ্ধারসহ ১৪ মামলার আসামি আরাফাত হোসেন মুরাদ ও তার সহযোগী মানিককে গ্রেপ্তার করা হয়েছে। গতকাল মঙ্গলবার তাদেরকে কুমিল্লা আদালতে চালান দেয়া হয়।

জানা যায়, চিহ্নিত সন্ত্রাসী ও লাকসাম থানার ১৪টি মামলার আসামি মুরাদের বাড়িতে ইয়াবা বিক্রির গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ সোমবার রাতে অভিযান চালিয়ে এসব মাদক উদ্ধার করে। গ্রেপ্তারকৃত আরাফাত হোসেন মুরাদ (৩২) ওই গ্রামের মৃত মোবারক মিয়ার পুত্র ও মানিক মিয়া সোহাগ (২০) মৃত আবদুর রশিদের পুত্র। এ সময় তাদের অপর সহযোগী জুয়েল পালিয়ে যায়। এ চক্রের সাথে বড় রাঘব-বোয়াল জড়িত থাকার আশংকা স্থানীয়দের।

গতকাল মঙ্গলবার দুপুরে কুমিল্লার সিনিয়র সহকারী পুলিশ সুপার (লাকসাম সার্কেল) নাজমুল হাসান এক সংবাদ সম্মেলনে জানান, থানার অফিসার ইনচার্জ আবদুল্লাহ আল মাহফুজের নির্দেশনায় এসআই বোরহান উদ্দিনের নেতৃত্বে এসআই সঞ্জয় দাস, এসআই আল আমিন, এসআই আবুল হোসেন ও এএসআই ফরাজুল ইসলামসহ পুলিশের একটি দল মাদক বিরোধী এ বিশেষ অভিযান চালায়। আটককৃত মুরাদের বিরুদ্ধে অস্ত্রবাজি, ছিনতাই, চুরি, চাঁদাবাজি ও মাদকসহ ১৪টি মামলা রয়েছে। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।

সংবাদ সম্মেলনে সিনিয়র সহকারি পুলিশ সুপার নাজমুল হাসান ছাড়াও অফিসার ইনচার্জ (তদন্ত) আশরাফ উদ্দিন, এসআই বোরহান উদ্দিন ভূঁইয়াসহ স্থানীয় সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: