ডেস্ক রিপোর্টঃ চট্টগ্রাম বন্দর কতৃপক্ষের রুজুকৃত মামলায় কারাবন্দী লালমাই প্রেস ক্লাবের প্রচার ও প্রকাশনা সম্পাদক রিয়াজ মোর্শেদ মাসুদের মুক্তির দাবীতে রবিবার বেলা ১১টায় বাগমারা বাজারে মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।

প্রেস ক্লাবের সভাপতি মোহাম্মদ শাহজাহান মজুমদারের সভাপতিত্বে কর্মসূচিতে অংশগ্রহন করেন প্রেস ক্লাবের সাধারন সম্পাদক মো: কামাল হোসেন, সহ-সাধারন সম্পাদক এমদাদ উল্যাহ মজুমদার, অর্থ সম্পাদক প্রদীপ মজুমদার, ধর্ম বিষয়ক সম্পাদক আবদুল মতিন, সহ-শিক্ষা সম্পাদক নাছির উদ্দীন, নির্বাহী সদস্য অমর কৃষ্ণ বনিক মানিক, সমাজ কল্যান সম্পাদক জুয়েল মজুমদার, সাধারন সদস্য জাহাঙ্গীর আলম প্রমুখ। সাংবাদিক রিয়াজ মোর্শেদ মাসুদ লালমাই উপজেলার পেরুল দক্ষিণ ইউনিয়নের সিংহরিয়া গ্রামের আলী আজমের ছেলে।

তিনি অনলাইন নিউজ পোর্টাল ময়নামতি নিউজ ২৪ ডট কম এর সহ-সম্পাদক ও সাপ্তাহিক আমাদের অধিকারের নিজস্ব সংবাদদাতা হিসেবে দায়িত্ব পালন করছেন। রিয়াজ পরিবারসহ লাকসাম পৌরসভার নশরতপুরস্থ ছফুরা ম্যানসনে ভাড়া থাকতেন।

গত ১৭ জুলাই গভীর রাতে বন্দর থানা পুলিশ লাকসাম থানা পুলিশের সহায়তায় তাকে গ্রেফতার করে। মানববন্ধনে লালমাই প্রেস ক্লাবের সভাপতি মোহাম্মদ শাহজাহান মজুমদার ও সাধারন সম্পাদক কামাল হোসেন বলেন, ক্লাবের প্রচার ও প্রকাশনা সম্পাদক রিয়াজ মোর্শেদ মাসুদ কে মিথ্যা ও ষড়যন্ত্র মূলক মামলায় গ্রেফতার করা হয়েছে। আমরা তার দ্রুত মুক্তি কামনা করছি।