মাজহারুল ইসলাস বাপ্পিঃ নির্বাচন কমিশনের তফসিল অনুযায়ী প ম ধাপের কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। গত ২১ মে মঙ্গলবার প্রার্থীদের মনোনয়ন দাখিল শেষে ২৩ মে বৃহস্পতিবার ছিল প্রার্থীদের মনোনয়ন যাচাই বাচাই’র শেষ দিন।

আগামী ৩০ মে প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন এবং আগামী ১৮ জুন সদর দক্ষিণ উপজেলা পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। বৃহস্পতিবার নির্বাচন কমিশন কর্তৃক মনোনয়নপত্র যাচাই বাচাইয়ে সদর দক্ষিণ উপজেলা পরিষদ নির্বাচনের ভাইস চেয়ারম্যান প্রার্থী কামাল উদ্দিন কামাল ও মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী খন্দকার ফরিদা ইয়াছমিন এর মনোনয়ন বাতিল করা হয়েছে। এ ছাড়া বাকী ৪ চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষনা করেছে নির্বাচন কমিশন।

সদর দক্ষিণ উপজেলা পরিষদ নির্বাচনে বৈধ প্রার্থীরা হলেন – আওয়ামীলীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থী কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও বর্তমান সদর দক্ষিণ উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ গোলাম সারওয়ার,জাতীয় পার্টি সমর্থিত প্রার্থী জোনাকি হুমায়ুন। উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগ সহ-সভাপতি ও বর্তমান সদর দক্ষিণ উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল হাই বাবলু ও মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী দক্ষিণ জেলা যুব মহিলা লীগের আহবায়ক অধ্যাপিকা নাসিমা আক্তার পুতুল।

উল্লেখ্য: সদর দক্ষিণ উপজেলা পরিষদের বর্তমান চেয়ারম্যান আলহাজ গোলাম সারওয়ার আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ