কুমিল্লা-১ আসনে নৌকার টিকিট চাইবেন প্রকৌশলী সবুর

মারুফ আহমেদঃ বাংলাদেশ আ’লীগের বিজ্ঞাণ ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক প্রকৌশলী মোঃ আব্দুস সবুর গতকাল মঙ্গলবার দুপুওে কুমিল্লা ইঞ্জিনিয়ার্স ইনষ্টিটিউটে কুমিল্লায় কর্মরত প্রিণ্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিকদেও সাথে মতবিনিময় করেছেন। এসময় অনেক প্রকৌশলীও সেখানে উপস্থিত ছিলেন।

প্রকৌশলী আবুল বাসারের সভাপতিত্বে মতবিনিময় সভায় উদ্বোধনী বক্তব্য রাখেন আবুল কালাম হাজারী। প্রধান অতিথির বক্তব্যে প্রকৌশলী আব্দুস সবুর বর্তমান নরকারের বিভিন্ন উন্নয়নমূলক কাজের বিবরণ তুলে ধরেন। তিনি বলেন,বিএনপি জোট সরকার দেশে ১৬’শ মেগাওয়াট বিদ্যূৎ রেখে গিয়েছিল। বর্তমান আ’লীগ সরকার বিগত ৯ বছওে ৯ হাজার মেগাওয়াট বিদ্যূৎ উৎপাদন করেছে।

কুমিল্লায় ১৫তলা একটি ভবন নির্মানের কথা বলে তিনি জানান,এটা কুমিল্লার উন্নয়নে অনেক ভূমিকা রাখবে। কুমিল্লার দাউদকান্দি উপজেলার সদর উত্তর ইউনিয়নের হাসনাবাদ বাহেরচর গ্রামের বাসিন্দা প্রকৌশলী আব্দুস সবুর মত বিনিময় সভায় বলেন,আসন্ন সংসদ নির্বাচনে তিনি কুমিল্লার দাউদকান্দি-মেঘনা আসন থেকে যদি বাংলাদেশ আ’লীগ থেকে তাকে মনোনয়ন দেওয়া হয় তবে নির্বাচন করবেন নৌকা প্রতীক নিয়ে। তিনি বলেন, গত নির্বাচনেও মনোনয়ন চেয়েছিলাম। তিনি বলেন,যেভাবেই হোক আগামী সংসদ নির্বাচনে নৌকার প্রার্থীকে বিজয়ী করতে হবে। পরে তিনি সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন। অনুষ্ঠাণটির সঞ্চালনায় ছিলেন, রহমত উল্লাহ কবীর।

আরো পড়ুন