কুমিল্লা-২ আসনে গনসংযোগ ও পথসভায় ব্যস্ত সময় কাটাচ্ছেন নৌকার মাঝি মেরী

মোঃ জুয়েল রানাঃ কুমিল্লা-২ (তিতাস-হোমনা) আসনের বিভিন্ন স্থানে নির্বাচনী গনসংযোগ ও পথসভায় ব্যস্ত সময় কাটাচ্ছেন আওয়ামী লীগের মনোনীত প্রার্থী ও জেলা আওয়ামী লীগের সহ- সভাপতি সেলিমা আহমাদ মেরী ।

তারই ধারাবাহিক নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে আজ (১৭ ডিসেম্বর) সোমবার তিতাস উপজেলার বলরামপুর ইউনিয়ন পরিষদ মাঠে নির্বাচনী পথসভায় বক্তব্য রাখেন নৌকার মাঝি সেলিমা আহমাদ মেরী।

তিনি বলেন, দেশের উন্নয়ন অব্যাহত রাখতে আওয়ামী লীগের কোনো বিকল্প নেই। এছাড়াও তিনি আরও বলেন প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে যখন বাংলাদেশ এগিয়ে যাচ্ছে ঠিক এমুহুর্তে আগুন সন্তাসীরা নানাহ ষড়যন্ত্র শুরু করেছে। দেশের সর্বস্তরের মানুষ আজ এক হয়েছে ওই আগুন সন্ত্রাসীদের প্রতিরোধ করতে। ৩০ শে ডিসেম্বর ব্যালটের মাধ্যমে নৌকা মার্কাকে বিজয়ী করে এই আসনটি শেখ হাসিনাকে উপহার দিবেন এটা আমি বিশ্বাস করি। মেরী আরও বলেন আমি হোমনা-তিতাসের মানুষের সেবা করার ব্রত নিয়ে রাজনীতিতে এসেছি, আপনারা যদি নৌকা মার্কাকে বিজয়ী করেন তাহলে এলাকার দরিদ্রদের কর্মসংস্থানের ব্যবস্থা করবো ইনশাল্লাহ।

বলরামপুর ইউপি চেয়ারম্যান ও কুমিল্লা উত্তর জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক মো. নুর নবীর সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন তিতাস উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর কড়িকান্দি ইউপি চেয়ারম্যান মোহাম্মদ মহসিন ভূইয়া, সহ-সভাপতি ও সাবেক ভাইস চেয়ারম্যান মুন্সি মজিবুর রহমান,

জগতপুর ইউপি চেয়ারম্যান মজিবুর রহমান, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান পারভিন আক্তার, উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক নাজমুল হাসান কিরণ, বাছেত সরকার, বলরামপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি শারমিন, সাধারণ সম্পাদক মো. মোফাজ্জল হোসেন ও উপজেলা ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন প্রমূখ। এর পূর্বে ওই ইউনিয়নের নাগের গ্রামে ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ আবুল হোসেনের সভাপতিত্বে পথসভা করেন এবং নৌকা মার্কায় ভোট চান এবং বিকেলে কড়িকান্দি ইউনিয়নের কাপাশকান্দি হাই স্কুলে মাঠে আওয়ামী লীগের আয়োজিত পথসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন।

আরো পড়ুন