চতুর্থবার বিপুল ভোটে বিজয়ী হলেন রেলপথ মন্ত্রী মুজিবুল হক

ডেস্ক রিপোর্টঃ চতুর্থবারের মতো বিপুল ভোটে এমপি নির্বাচিত হলেন রেলপথ মন্ত্রী মোঃ মুজিবুল হক। গতকাল ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বেসরকারী ফলাফলে কুমিল্লা ১১ চৌদ্দগ্রাম আসনে মুজিবুল হক নৌকা প্রতীক নিয়ে ২,৮২,২৭৩ ভোট পেয়ে তিনি নিবাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধি ইসলামী আন্দোলনের নেতা মোঃ কামাল উদ্দিন হাতপাখা প্রতীক নিয়ে পেয়েছেন ২১০৯ ভোট ও ধানের শীষ প্রতীক নিয়ে জামাত নেতা ডা. তাহের পেয়েছেন ১১০১ ভোট।

১৩টি ইউনিয়ন ও ১টি পৌরসভা নিয়ে গঠিত চৌদ্দগ্রাম উপজেলায় মোট ভোটার সংখ্যা ৩ লাখ ২৮ হাজার ২৮০জন। ৩০ ডিসেম্বর ১০৭টি ভোট কেন্দ্রে বিপুল সংখ্যক ভোটার উপস্থিতির মধ্যে দিয়ে শান্তিপূর্ণভাবে ভোটগ্রহন অনুষ্ঠিত হয়। কুমিল্লা ১১ চৌদ্দগ্রাম আসনে ৩,২৮,২৮০ জন ভোটের মধ্যে নৌকার প্রার্থী মুজিবুল হক পেয়েছেন ২,৭৯,৩০৩ ভোট, তার নিকটতম প্রতিদ্বন্ধি কামাল উদ্দিন ভূঁঞা হাত পাখা প্রতিক নিয়ে পেয়েছেন ২২৫৭ ভোট, ডা. সৈয়দ আব্দুল্লাহ মোঃ তাহের ধানের শীষ প্রতীক নিয়ে পেয়েছেন- ১১৩৩ ভোট, মাওলানা শামছুল হক কুলা প্রতীক নিয়ে পেয়েছেন ৬১৬ ভোট, তাজুল ইসলাম বাবুল গোলাপ ফুল প্রতীক নিয়ে পেয়েছেন ৬৩৯ ভোট। কুমিল্লা-১১ চৌদ্দগ্রাম সংসদীয় আসনে মোট ভোট কেন্দ্রের সংখ্যা ১০৭টি। সকাল থেকে ১০৭ টি কেন্দ্রে ভোটাররা সকাল ৮টা থেকে শান্তিপূর্ণ ভাবে তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। বেসরকারী ভাবে প্রাপ্ত ফলাফলে তাকে বিজয়ী ঘোষনা করা হয়েছে।

জানা যায় রেলপথ মন্ত্রী মোঃ মুজিবুল হক সকাল ৮ ঘটিকায় তার নিজস্ব কেন্দ্রে উত্তর পদুয়া সরকারী প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রে ভোট প্রদান করেন। এসময় তার স্ত্রী এডভোকেট হনুফা আক্তার রিক্তাও নৌকা প্রতীকে তার চৌদ্দগ্রামের প্রথমভোট প্রদান করেন।

আরো পড়ুন