তিতাসে আ’লীগ মনোনীত প্রার্থীর সংবাদ সম্মেলন

মোঃ জুয়েল রানাঃ আগামী ৩১ মার্চ অনুষ্ঠিতব্য কুমিল্লার তিতাস উপজেলা পরিষদ নির্বাচনে আ’লীগ মনোনীত প্রার্থী শাহিনুল ইসলাম সোহেল শিকদারকে জড়িয়ে সম্প্রতি যমুনা টিভির ক্রাইমসিনে প্রচারিত তথ্যচিত্র মিথ্যা দাবি করে এর প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে তিতাস উপজেলা আ’লীগ।

শুক্রবার (২২ মার্চ) বেলা ১১টায় উপজেলার মনাইরকান্দিস্থ প্রার্থীর ব্যক্তিগত কার্যালয়ের সামনে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন তিতাস উপজেলা যুবলীগের যুগ্ন আহবায়ক ও নৌকা মনোনীত আ’লীগ প্রার্থীর ছোট ভাই নুরে মোহাম্মদ লালন শিকদার। বক্তব্যে তিনি বলেন, আ’লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী সোহেল শিকদার একজন মুক্তিযোদ্ধার সন্তান এবং তিতাসবাসীর ভোটে বর্তমান ভাইস চেয়ারম্যান এই নেতার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে প্রতিপক্ষ আওয়ামী নামধারী স্বতন্ত্র প্রার্থী পারভেজ হোসেন সরকার টাকার বিনিময়ে জনৈক টিভিতে মিথ্যা ও ভিত্তিহীন তথ্যচিত্র প্রচার করায় যা সম্পুর্ন মিথ্যা ও ভিত্তিহীন । এসব সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে মিথ্যা সংবাদ পরিবেশন করা থেকে বিরত থাকার জন্য সাংবাদিকদের প্রতি আহবান জানান।

এসময় উপস্থিত ছিলেন কুমিল্লা উত্তর জেলা যুবলীগের যুগ্ন-আহবায়ক সারোয়ার হোসেন বাবু, জেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক শের-ই-আলম, উপজেলা আ’লীগের দপ্তর সম্পাদক মীর শওকত লিটন, উপজেলা যুবলীগের আহবায়ক ও ভাইস চেয়ারম্যান প্রার্থী সাইফুল আলম মুরাদ সহ যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগের স্থানীয় নেতৃবৃন্দ ছাড়াও বিভিন্ন টিভি চ্যানেল, জাতীয়, আঞ্চলিক ও স্থানীয় পত্রিকার প্রতিনিধিরা।

আরো পড়ুন