তিতাসে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী ফরিদা প্রচারণায় এগিয়ে

মোঃ জুয়েল রানাঃ আগামী ৩১ মার্চ অনুষ্ঠিতব্য আসন্ন তিতাস উপজেলা পরিষদ নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মোসাম্মৎ ফরিদা ইয়াসমিন ব্যাপক প্রচার-প্রচারণায় এগিয়ে রয়েছেন। এই উপজেলায় মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৫ জন প্রার্থী প্রতিদ্বন্দিতা করছে। বর্তমানে উপজেলা পরিষদ নির্বাচনকে ঘিরে চেয়ারম্যান, পুরুষ ভাইস চেয়ারম্যান পাশাপাশি নির্বাচনী মাঠ উৎসব মুখর করে রেখেছেন মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীরাও।

এ উৎসব মুখর করে রাখা ৫ নারী প্রার্থীর মধ্যে আলোচনা শুরু হয়ে গিয়েছে কে হতে যাচ্ছেন উপজেলায় মহিলা ভাইস চেয়ারম্যান। এরই মাঝে ব্যাপক আলোচনাই রয়েছেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী ফরিদা ইয়াসমিন। তার প্রতীক হচ্ছেন ফুটবল। তিনি প্রতিদিন উপজেলার বিভিন্ন এলাকা গণসংযোগ ও পথসভা করে তার প্রচার-প্রচারণা চালাচ্ছেন। ভোটারদের কাছে ফুটবল মার্কায় চাইছেন ভোট। তিতাসে মহিলা রাজনীতিতে তার স্বচ্ছতায় এগিয়ে রয়েছেন অনেকটা।

এ ব্যাপারে ফরিদা বলেন, আমি ছোট বেলা থেকেই স্বপ্ন দেখতাম এলাকার মানুষের পাঁশে থেকে কিভাবে উন্নয়ন করা যায় এ এলাকার জনগণের। আমাদের প্রধানমন্ত্রীর যে উন্নয়ন কর্মকান্ড সারাদেশ ব্যাপী শুরু করেছেন সেই ধারাবাহিকতা আরো এগিয়ে নেওয়ার কাজে আমি অংশীদার হতে চাই। এখন আমি ভোটারদের কাছে আশা রাখবো, সব দিক বিবেচনা করে আমাকে উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান হিসেবে ফুটবল মার্কায় ভোট দিলে এলাকার উন্নয়ন ও জনগণের পাঁশে থেকে কাজ করে যাব সারা জীবন। তিনি আরো বলেন, আমি নির্বাচিত হতে পারলে তিতাস উপজেলা মাদক মুক্ত সহ এলাকার অসহায় দরিদ্র মানুষের জন্য বিভিন্ন ধরনের কর্মসংস্থানের ব্যবস্থার চেষ্টা করবো। ইতোপূর্বে আমি উপজেলার মাছিমপুর আর আর ইনস্টিটিউশন এর দ্বিতীয় বারের মত অবিভাবক সদস্য ও উপজেলা আওয়ামী যব মহিলা লীগের আহ্বায়ক সহ বিভিন্ন সামাজিক সংগঠনের দায়িত্ব পালন করে জনগনের সেবা করেছি। তার ধারাবাহিকতা বজায় রাখতে চাই।

আরো পড়ুন