কুমিল্লা-৪ (দেবিদ্বার) আসনে ১২ প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল

ডেস্ক রিপোর্টঃ আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ গ্রহনের লক্ষে কুমিল্লা-৪ (দেবিদ্বার) নির্বাচনী এলাকায় আনন্দঘন পরিবেশে বিভিন্ন দলের ১২ জন প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল করেছে।

বুধবার সহকারী রির্টানিং অফিসার ও উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে আওয়ামীলীগের প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র দাখিল করেন বর্তমান সংসদ সদস্য আলহাজ্ব রাজী মোহাম্মদ ফখরুল, জাতীয় পার্টির প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র দাখিল করেন কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান অধ্যাপক ইকবাল হোসেন রাজু, জাকের পার্টির এডভোকেট মোঃ আব্দুল হালিম, ইসলামী আন্দোলন বাংলাদেশের ডা. মহসিন আলম, ইসলামী ঐক্যজোটের মোঃ বিন-ইয়ামিম সরকার ও স্বতন্ত্র প্রার্থী এডভোকেট মোঃ মাহবুব আলম।

অপরদিকে রির্টানিং অফিসার ও কুমিল্লা জেলা প্রশাসকের কার্যালয়ে মনোনয়ন পত্র দাখিল করেছেন বিএনপি মনোনীত প্রার্থী কুমিল্লা উত্তর জেলা বিএনপির সভাপতি ও সাবেক সাংসদ আলহাজ্ব ইঞ্জিনিয়ার মঞ্জুরুল আহসান মুন্সী, কুমিল্লা উত্তর জেলা বিএনপির যুগ্ম সাধারন সম্পাদক ব্যারিষ্টার রেজভিউল আহসান মুন্সী এবং বিএনপির কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক (কুমিল্লা বিভাগ) আলহাজ্ব আব্দুল আউয়াল খাঁন। জেএসডি প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র দাখিল করেন দলের মহাসচিব আবদুল মালেক রতন, কুমিল্লা উঃ জেলা আওয়ামী লীগের সদস্য ও ঢাকা গ্রুপের চেয়ারম্যান আবুল কালাম আজাদ ও স্বতন্ত্র প্রার্থী ইরফানুল হক সরকার।

এদের মধ্যে বিএনপিতে পিতা-পুত্র বিএনপি মনোনীত প্রার্থী কুমিল্লা উত্তর জেলা বিএনপির সভাপতি ও সাবেক সাংসদ আলহাজ্ব ইঞ্জিনিয়ার মঞ্জুরুল আহসান মুন্সী, কুমিল্লা উত্তর জেলা বিএনপির যুগ্ম সাধারন সম্পাদক ব্যারিষ্টার রেজভিউল আহসান মুন্সী এবং আ’লীগ’র বিদ্রেুাহী প্রার্থী। কুমিল্লা উঃ জেলা আওয়ামী লীগের সদস্য ও ঢাকা গ্রুপের চেয়ারম্যান আবুল কালাম আজাদ রয়েছেন।

আরো পড়ুন